1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
শুক্রবার আসছে এমআর-৯ এর বাংলা ভার্সন - ৬৪ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

শুক্রবার আসছে এমআর-৯ এর বাংলা ভার্সন

আশিকুর রহমান
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে
শুক্রবার আসছে এমআর-৯ এর বাংলা ভার্সন

জনপ্রিয় গোয়েন্দা সিরিজ মাসুদ রানার ধ্বংস পাহাড় অবলম্বনে নির্মিত সিনেমা এমআর-৯  ডু অর ডাই মুক্তি পেয়েছে গেল শুক্রবার। বাংলাদেশ বংশোদ্ভূত মার্কিন নির্মাতা আসিফ আকবরের পরিচালনায় দেশের হলগুলোতে প্রদর্শিত হচ্ছে সিনেমাটির ইংরেজি সংস্করণ। এবার আসছে এর বাংলা সংস্করণ। এরই মধ্যে সেন্সর বোর্ডের বাংলা সংস্করণ প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি দিয়েছে বলে জানান প্রযোজক আব্দুল আজিজ। তিনি বলেন, এমআর-৯ ইংরেজি সংস্করণ মুক্তি পেয়েছে গত ২৫ আগষ্ট। মুক্তির পর থেকে সিমোটি ভালো চলছে। তবে ইংরেজি সংস্করণ হওয়ায় বাংলাদেশি দর্শকদের কিছুটা অসুবিধা হচ্ছে। আজ সিনেমাটি বাংলা সংস্করণের সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। আগামী (শুক্রবার) ১ সেপ্টেম্বর দর্শক বাংলা সংস্করণ উপভোগ করতে পারবে।

সিনেমায় মাসুদ রানা চরিত্রে অভিনয় করেছেন এবিএম সুমন। তার বিপরীতে আছেন ভারতের অভিনেত্রী সাক্ষী প্রধান। এছাড়াও বাংলাদেশী অভিনেতাদের মধ্যে শহীদুল আলম সাচ্চু, আনিসুর রহমান মিলন, জেসিয়া ইসলাম, ও টাইগার রবি অভিনয় করেছেন। বিদেশী অভিনেতাদের মধ্যে আছে ফ্র‌্যাংক গ্রিলো, মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার ও ভারতের ওমি বৈদ্যসহ অনেকে।

৮৩ কোটি টাকা ব্যয়ে নির্মিত এই সিনেমায় জাজ ছাড়াও বিনিয়োগ করেছে যুক্তরাষ্ট্রের দ্য ফিল্ম পোস্ট, চেজিং বাটারফ্লাইস পিকচারস ও আল ব্রাভো ফিল্ম। সিনেমার নির্মাতা আসিফ আকবরের সামনে যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন আব্দুল আজিজ ও নাজিম উদ দৌলা। সিনেমার সংগীত পরিচালনা করেছেন গ্রামিজয়ী ভারতীয় সংগীত শিল্পী রিকি কেজ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT