1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদক চোরাকারবারীরা না শুনে ধর্মের কাহিনী - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

মাদক চোরাকারবারীরা না শুনে ধর্মের কাহিনী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ২৭ বার পড়া হয়েছে
মাদক চোরাকারবারীরা না শুনে ধর্মের কাহিনী
মাদক চোরাকারবারীরা না শুনে ধর্মের কাহিনী

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীরা না শুনে ধর্মের কাহিনী। পবিত্র মাহে রমজানেও বেপরোয়া মাদক কারবারীরা । আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) গাইবান্ধা ও মৌলভীবাজার কর্তৃক বিপুল পরিমান মাদক ফেন্সিডিল, গাঁজা ও বিদেশী মদ উদ্ধার।

(শুক্রবার) ২২শে মার্চ, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার ‍উপপরিচালক মোঃ শাহনেওয়াজ এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক জুয়েল ইসলাম এর নেতৃত্বে একটি টিম সাদুল্লাহপুর থানাধীন একবারপুর পাকা রাস্তার উপর যাত্রীবাহী মীম গাড়ি তল্লাশী করে মোরশেদ আলম (৩৫)কে ৬০(ষাট) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে।

একই টিম গতকাল ২১শে মার্চ, গোপন সংবাদের ভিত্তিতে, পলাশবাড়ী থানাধীন সাতারপাড় গ্রামস্থ আলাম উদ্দিন এর ছেলে সবুজ শেখ (২৭)এর বসতঘর তল্লাশী করে খাটের নিচে বস্তা ভর্তি ৯ (নয়) কেজি গাঁজা উদ্ধার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে সবুজ শেখ পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মামুনুর রশিদ ও উপপরিদর্শক জুয়েল ইসলাম বাদী হয়ে সাদুল্লাহপুর ও পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী দুটি পৃথক নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (বৃহস্পতিবার) ২১শে মার্চ, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় মৌলভীবাজার এর উপপরিচালক মিজানুর রহমান শরীফ এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক অমর কুমার সেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুলাউড়া থানাধীন শরীফপুর ইউনিয়নের তিলকপুর চা বাগানস্থ প্রেমকুমার দাস অরুপে স্বপন কুমার দাশ এর বসতঘরে অভিযান পরিচালনা করে ১১ বোতল olex tm CC, ৬ বোতল Rexly tm, ৪ বোতল  Officers choice blue ও ১০ বোতল Ac Black সর্বমোট ১৮ বোতল ভারতীয় মদসহ প্রেমকুমার দাস (২৬)কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে অপর আসামী শামীম মিয়া ওরফে মুস্তাকিন(২৪) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক কাঁকন রায় বাদী হয়ে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT