1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ

রাজধানীর শ্যামপুর থানার পশ্চিম ধোলাইপাড়ে বাবার সঙ্গে অভিমান করে এস এম জাকারিয়া জামি (২৪) নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার। তিনি আহসানউল্লাহ ইউনিভার্সিটির বিবিএ তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। 

বুধবার (২০ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে। স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার (২২ মার্চ) ডিএমপির শ্যামপুর থানার উপপরিদর্শক (এসআই) ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বুধবার দিবাগত রাত ১২টার দিকে বাসার বাইরে বের হতে চেয়েছিলেন ওই শিক্ষার্থী। তার বাবা বারণ করেন। এ নিয়ে বাবার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে অভিমান করে সবার অগোচরে নিজের রুমে ফ্যানের সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেন জামি।’

এসআই ফজলুর রহমান আরও বলেন, ‘পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত ছাড়াই শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা  হয়েছে।

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার রায়নগর গ্রামের মো. দেলোয়ার হোসেনের ছেলে জাকারিয়া রাজধানীর পশ্চিম ধোলাইপাড়ে পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। এক ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT