1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
শাকিব অভিনয়ে যেমন সেরা ব্যবসায়ও সফল হবেন: বুবলী - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

শাকিব অভিনয়ে যেমন সেরা ব্যবসায়ও সফল হবেন: বুবলী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে
শাকিব অভিনয়ে যেমন সেরা ব্যবসায়ও সফল হবেন: বুবলী
শাকিব অভিনয়ে যেমন সেরা ব্যবসায়ও সফল হবেন: বুবলী

গ্রাহকের আস্থার ব্র্যান্ড যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। 

রাজধানীর যমুনা ফিউচার পার্কে যমুনা গ্রুপের কর্পোরেট কার্যালয়ে বুধবার এক জমকালো আয়োজনের মাধ্যমে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হন বুবলী।

এই অনুষ্ঠানে শাকিব খানের প্রশংসা করেন চিত্রনায়িকা বুবলী। তিনি জানান, অনেক আগে থেকেই কর্পোরেট জগতে প্রবেশ করেছেন শাকিব খান। তবে সেগুলো প্রকাশ্যে আনেননি।

বুবলী বলেন, ‘শাকিব খান আগে থেকেই বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত। তার প্রযোজনা প্রতিষ্ঠান আছে। সেখান থেকে সফলভাবে সিনেমা বানিয়েছেন। এছাড়া আরও কিছু ব্যবসাও আছে, যেগুলোর কথা তিনি প্রকাশ করেন না। আমি মনে করি তিনি অভিনেতা হিসেবে যেমন সেরা, তেমনি বিজনেসেও সেরা হবেন।’

এসময় শাকিব খানের আসন্ন সিনেমা নিয়েও বেশ ইতিবাচক মন্তব্য করতে দেখা যায় বুবলীকে। একইসঙ্গে নিজের ক্যারিয়ারের পেছনেও শাকিব খানের অবদান রয়েছে বলে মনে করেন তিনি।

ওই সংবাদ সম্মেলনে শাকিবকে নিয়ে একের পর এক প্রশ্নের রেশ ধরে যমুনার এক কর্মকর্তা জানান, ২০০৮ সালে যখন যমুনা ফিউচার পার্কের দোকান বিক্রি প্রক্রিয়া শুরু হয়, তখন একটি বিজ্ঞাপনচিত্র প্রচার করা হয়েছিল। সেটা দেখে পরদিনই যমুনার অফিসে হাজির হন শাকিব এবং শপিং মলটির প্রথম দোকান তথা ০০০১ আইডির দোকানটি ক্রয় করেন। অর্থাৎ যমুনা ফিউচার পার্কের প্রথম দোকানের মালিক শাকিব খান।

এরপর তিনি আরও বলেন, পরবর্তীতে আমরা শাকিব খানের দোকানটি পরিবর্তন করে আরও সুন্দর একটি জায়গা দেখে নতুন দোকান বাছাই করে দেই।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT