1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
 “উইমেন্স অব ইন্সপিরেশন” সম্মাননা পেলেন তানজিন তিশা - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

 “উইমেন্স অব ইন্সপিরেশন” সম্মাননা পেলেন তানজিন তিশা

আশিকুর রহমান
  • আপডেট সময়ঃ সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে
উইমেন্স অব ইন্সপিরেশন সম্মাননা পেলেন তানজিন তিশা
উইমেন্স অব ইন্সপিরেশন সম্মাননা পেলেন তানজিন তিশা

অভিনয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এ অভিনেত্রীর শোবিজ অঙ্গনে অবদানের জন্য তিনি “উইমেন্স অব ইন্সপিরেশন” সম্মাননায় ভূষিত হয়েছেন। (শনিবার) ২৬ শে আগষ্ট ঢাকার একটি অভিজাত হোটেলে পঞ্চমবারের মতো আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এসময় তিনি বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেন।

মূলত নিজ নিজ কর্মক্ষেত্র থেকে অসামান্য অবদানের জন্য জুনিয়ার চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) কর্তৃক ১২ জন নারীকে উইমেন অব ইন্সপিরেশন সম্মাননা দেওয়া হয়। এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত সুইডিশ রাষ্ট্রদূত আলেকজান্দ্রা বার্গ ডন লিন্ডে ও বাংলাদেশ সুইজারল্যান্ড দূতাবাসের সমন্বয় বিভাগের উপপ্রধান করিন হেনচোজ  পিগনানি।

উইমেন্স অব ইন্সপিরেশন সম্মানননা পেয়ে তিশা জানান, এ সম্মননা নারীদের নিজ নিজ কর্মক্ষেত্রে আরও ভালো কিছু করতে উৎসাহিত করবে। ‍বিনোদন অঙ্গনে আমার অবদানকে মূল্যায়ন করে এমন একটা অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে সম্মাননা দেয়ায় কর্তৃপক্ষকে বিশেষ ধন্যবাদ দেন অভিনেত্রী।

তানজিন তিশা ছাড়াও এ বছর পুরষ্কার পেয়েছেন- শিক্ষা ক্ষেত্রে মুনজেরিন শহীদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ক্ষেত্রে সারাবান তহুরা তুরিন, স্টার্টআপ ক্ষেত্রে সাদিয়া হক, ব্যাংকিং ক্ষেত্রে নুরুন নাহার বেগম, বাণিজ্য ক্ষেত্রে ফারহা নাজ জামান, শিল্প ও সাহিত্য ক্ষেত্রে রোকেয়া সুলতানা, চিকিৎসা উদ্ভাবনে ডা. সায়েবা আর্থতার, খেলাধুলায় রুপনা চাকমা, উঠতি নারী নেতৃত্বে শবনম ওয়াজেদ এবং আজীবন সম্মাননা দিলারা জামান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT