1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আঙুলে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে সাকিব - ৬৪ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

আঙুলে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে সাকিব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ১৬২ বার পড়া হয়েছে
আঙুলে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে সাকিব
আঙুলে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে সাকিব

আঙুলে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে সাকিব। যার কারণে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে খেলতে পারছেন না বিশ্বসেরা এই অলরাউন্ডার। তবে ইনজুরি কাটিয়ে বৃহস্পতিবার (১৫ জুন) প্রথমবারের মতো বোলিং অনুশীলন করেছেন সাকিব আল হাসান।

আঙুলের ইনজুরি থাকলেও কখনও দলের সঙ্গে কিংবা কখনও একা অনুশীলন করেছেন সাকিব। তবে বৃহস্পতিবার বোলিং অনুশীলনও করেছেন টাইগার দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব।

এর আগে মঙ্গলবার (১৩ জুন) মিরপুরে দেখা যায় সাকিবকে। তবে ফ্যাশন শো কিংবা বসে থাকেননি সাকিব; বরং আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে কীভাবে দ্রুত সেরে ওঠা যায়, সেই চেষ্টাই করেছেন তিনি।

ছুটি কাটিয়ে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই তিনি গিয়েছেন মিরপুরে। এরপর ইস্তাম্বুলে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের সাক্ষী হয়ে আবারও দেশে ফিরে শুরু করেছেন অনুশীলন। এবার লড়াই করছেন নিজের সঙ্গে। আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে ফিট হওয়া চাই।

বাংলাদেশের এ মুহূর্তে ব্যস্ততা আফগানদের বিপক্ষে একমাত্র টেস্ট নিয়ে। ইনজুরির কারণে আফগান টেস্টে খেলতে না পারলেও এখন সাকিব সুস্থ। এদিকে ইনজুরির কারণে আফগান টেস্টে নেই তামিম ইকবালও। তবে এই দুই অভিজ্ঞ খেলোয়াড়ের অভাব বুঝতে দেননি নাজমুল শান্ত। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ইনিংসে ১৪৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। তার সঙ্গে দারুণ ব্যাট করেছেন মাহমুদুল হাসান জয়ও। এই দুই ব্যাটারের উপর ভর করে বাংলাদেশ প্রথম ইনিংসে সংগ্রহ পেয়েছে ৩৮২ রানের।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT