1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
দক্ষিণ আফ্রিকা ৩১২ রানের লক্ষ্য দিল অস্ট্রেলিয়াকে - ৬৪ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

দক্ষিণ আফ্রিকা ৩১২ রানের লক্ষ্য দিল অস্ট্রেলিয়াকে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ১২৭ বার পড়া হয়েছে
দক্ষিণ আফ্রিকা ৩১২ রানের লক্ষ্য দিল অস্ট্রেলিয়াকে

কুইন্টন ডি ককের সেঞ্চুরি এবং এইডেন মারক্রামের হাফসেঞ্চুরিতে অস্ট্রেলিয়াকে জয়ের জন্য ৩১২ রানের লক্ষ্য দিয়েছে দক্ষিণ আফ্রিকা। টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি করলেন কুইন্টন ডি কক। দিল্লিতে শ্রীলঙ্কার বিপক্ষে করেছিলেন ১০০ রান। দুর্দান্ত ছন্দটা ধরে রেখে লখনউতে অস্ট্রেলিয়ার বিপক্ষে করলেন ১০৯ রানের ঝলমলে সেঞ্চুরি।

আটটি চার এবং পাঁচটি ছক্কায় ১০৬ বলে ইনিংসটি সাজিয়েছেন ডি কক। বিধ্বংসী ব্যাটিংয়ে ৯০ বলে তিনি ছুঁয়েছেন তিন অঙ্কের জাদুকরী স্কোর। অধিনায়ক টেম্বা বাভুমার সঙ্গে ১৯.৪ ওভারে ১০৮ রানের উদ্বোধনী জুটি গড়ে প্রোটিয়াদের উড়ন্ত সূচনা এনে দেন ডি কক। বাভুমাকে (৫৫ বলে ৩৫ রান) ডেভিড ওয়ার্নারের ক্যাচ বানিয়ে জুটিটা ভাঙেন গ্লেন ম্যাক্সওয়েল।

অধিনায়কের আউটের পর রাস ফন ডার ডুসেনের (৩০ বলে ২৬ রান) সঙ্গে দ্বিতীয় উইকেটে ৫০ এবং তৃতীয় উইকেটে এইডেন মারক্রামের সঙ্গে আরো ৩৯ রান যোগ করে প্রোটিয়াদের ভালো অবস্থানে পৌঁছে দিয়ে ম্যাক্সওয়েলের শিকার হয়েছেন ডি কক।  এরপর এইডেন মারক্রামের ৪৪ বলে ৫৬ রানের ঝোড়ো হাফসেঞ্চুরি, হেইরিক ক্লাসেনের ২৯ এবং মার্কো জানসেন ও ডেভিড মিলানের খানিকটা অবদানে ৭ উইকেটে ৩১১ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে দক্ষিণ আফ্রিকা। অস্ট্রেলিয়ার হয়ে গ্লেন ম্যাক্সওয়েল ও মিচেল স্টার্ক নিয়েছেন ২টি করে উইকেট। এ ছাড়া হ্যাজেলউড, প্যাট কামিনস ও অ্যাডাম জাম্পা নিয়েছেন ১টি করে উইকেট।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT