1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
১২ ঘন্টার ব্যবধানে আবারও ইয়াবা ও গাঁজা উদ্ধার-64bangla tv news - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন

১২ ঘন্টার ব্যবধানে আবারও ইয়াবা ও গাঁজা উদ্ধার-64bangla tv news

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৫২৬ বার পড়া হয়েছে
64bangla tv

আজ সকাল ভোর ৬ টা থেকে ডিএনসি মুন্সীগঞ্জ, সহকারী পরিচালক সাকিব সিকদারের নের্তৃত্বে একটি চৌকশ টিম অভিযান পরিচালনা করে ২ জন মাদক চোরাকারবারীকে ২ কেজি গাঁজা ও ১৭৫ পিস ইয়াবা সহ আটক করতে সক্ষম হয়। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৬ টায়, সদর থানা এলাকা থেকে মো: জামসেদ বেপারী (৩২), পিতা: আব্দুল হাকিম বেপারী কে ২ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এবং বেলা ১০ টায় সিরাজদীখান পাথরঘাটা এলাকা থেকে মো: সোহেল হোসেন (৪৩), পিতা: মৃদ জয়নাল আবেদিন কে ১৭৫ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে সিরাজদীখান ও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি পৃথক মামলা দায়ের করা হয়।

অন্যদিকে ৩০/০৬/২০২০ খ্রিঃ সহকারি পরিচালক শামীম হোসেনের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় অভিযান পরিচালনা করে একাধিক মাদক মামলার আসামী আজিজু (৩৫) কে ২০০ পিস ইয়াবাসহ এবং একই উপজেলার আনসার রোড হতে ২৫ পিস ইয়াবাসহ ইসমাইল (৫৫) কে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গাজীপুর এর টিম। শ্রীপুর মডেল থানায় আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও উত্তরা সার্কেল পরিদর্শক মোঃ লায়েকউজ্জামান এর নেতৃত্বে ক্যান্টনমেন্ট থানাধীন মানিকদী বাজার এলাকা হতে ১১০পিস ইয়াবা ট্যাবলেট সহ মফিজুর রহমান পান্না (৩৬) কে গ্রেপ্তার করা হয়। আসামীদের বিরুদ্ধে ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT