1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসির অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

ডিএনসির অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২৭০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিরুদ্ধে জিরোটলারেন্স নীতি বাস্তবায়নে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর । ডিএনসি দেশজুড়ে মাদকের বিরুদ্ধে অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা চলছে অব্যাহত। করোনার এই আপদকালীন সময়েও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। । আবারো ১২ ঘন্টার ব্যবধানে হবিগঞ্জ, ঢাকা মেট্রো (উত্তর), কক্সবাজার, নোয়াখালী ও খাগড়াছড়িতে বিপুল পরিমান মাদক ইয়াবা, গাঁজা ও ইনজেকশন উদ্ধার এবং মোবাইল কোর্টের মাধ্যরম অর্থদন্ড ও সাজা প্রদান। আমাদের প্রতিনিধিদের পাঠানো তথ্যে ডেস্ক রিপোর্ট । এছাড়াও কুমিল্লাসহ বিভিন্ন জেলায় চলছে মোবাইল কোর্ট ও বিশেষ অভিযান

হবিগঞ্জ
৫ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় হবিগঞ্জের সহকারী পরিচালক মুহাম্মদ খালেদুল করিমের তত্তাবধানে, উপরিদর্শক রফিকুল ইসলামসহ বিভাগীয় রেইডিং টিম কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, উওর সুরমা এলাকায় অভিযান পরিচালনা করে ১। আসমা বেগম (২৫)( স্বামী : জাহির মিয়া) কে ১কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

ঢাকা মেট্রো (উত্তর)
৫ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, রমনা সার্কেল পরিদর্শক মো: কামরুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম শাহবাগ থানাধীন স্টাফ কোয়াটার এলাকায় অভিযান পরিচালনা করে বহু মাদক মামলা র আসামী বাবুল হোসেন ওরফে কাল্লু (৩৯)কে বুপ্রেনরফাইন ইনজেকশনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মো: কামরুল ইসলাম বাদী হয়ে শাহবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। এবং তেজগাঁও সার্কেল পরিদর্শক হেলাল উদ্দিন ভূইঁয়ার নেতৃত্বে একটি টিম তেজগাঁও থানাধীন ১৪১/ই পূর্ব তেজতুরী বাজার কেয়ার ইন্টারন্যাশনাল এর সামনে অভিযান পরিচালনা করে স্বপ্না বেগম (২৪) ও জাকিয়া মেডিসিন ফার্মা নামীয় দোকানের সামনে পূর্ব পার্শ্বে রাস্তার উপর শাহনাজ বেগম (৩০) কে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক আসাব উদ্দিন আহমেদ চৌধুরী বাদী হয়ে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অপরদিকে নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন, উত্তরা সার্কেল পরিদর্শক লায়েকউজ্জামান, গুলশান সার্কেল পরিদর্শক শামসুল কবির এর যৌথ নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে যথাক্রমে ৫ জন ও ৪জন সর্বমোট ৯জন মাদকব্যবসায়ী ও মাদকসেবীদের গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন মোবাইল কোর্টের মাধ্যমে আসামীদের প্রত্যেককে ২০০ টাকা অর্থদন্ড ও ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

কক্সবাজার
৫ আগস্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, কক্সবাজারের সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি চৌকশ টিম ৩,০০০ (ছয় হাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর উপজেলার বাজারে অভিযান পরিচালনা করে ইমরান উদ্দিন প্রকাশ খোকাকে ৩০০০, (তিন হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নোয়াখালী
৫ আগস্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক নজরুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকশ টিম ১কেজি সাতশত গ্রাম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সুবর্ণচর উপজেলাধীন চর আমিনুল হক এ আব্দুর শহিদ (৩০) এর বসতঘর তল্লাশি করে ১কেজি সাতশত গ্রাম গাঁজাসহ আসামী আব্দুস শহিদ (৩০)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক নজরুল ইসলাম বাদী হয়ে চরজব্বর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

খাগড়াছড়ি
৪ আগষ্ট ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় খাগড়াছড়ির সহকারী পরিচালক আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম ১ (এক) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, খাগড়াছড়ি সদর থানাধীন মুসলিমপাড়া এলাকায় আরমান উদ্দিন প্রকাশ হিমু (২৫) এর বসতবাদীতে অভিযান পরিচালনা করে ১ (এক) কেজি গাঁজা, একটি মোবাইলসহ হাতে নাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক আব্দুল হামিদ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT