1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিশাল বহর নিয়ে দিনাজপুর অভিমুখে তারুণ্যের রোডমার্চ - ৬৪ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

বিশাল বহর নিয়ে দিনাজপুর অভিমুখে তারুণ্যের রোডমার্চ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ বার পড়া হয়েছে
বিশাল বহর নিয়ে দিনাজপুর অভিমুখে তারুণ্যের রোডমার্চ
বিশাল বহর নিয়ে দিনাজপুর অভিমুখে তারুণ্যের রোডমার্চ

ভোটাধিকারবঞ্চিত তরুণদের উজ্জীবিত করতে তারুণ্যের সমাবেশের পর এবার তারুণ্যের রোডমার্চ কর্মসূচি পালন করছে বিএনপির তিন সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল।

আজ শনিবার বেলা সোয়া ১১টায় রংপুর বিএনপির কার্যালয়ের সামনে থেকে শুরু হয় এ রোডমার্চ। রোডমার্চ ‍শুরুর আগে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রংপুর থেকে দিনাজপুর পর্যন্ত রোডমার্চ কর্মসূচির প্রথম দিন আজ। রংপুর শহর থেকে যে রোডমার্চ শুরু হয়েছে সেটি পাগলাপীর, তারাগঞ্জ, সৈয়দপুর বাসস্ট্যান্ড, ওয়াপদার রোড ও চিরিরবন্দরে ছয়টি পথসভার মধ্য দিয়ে দিনাজপুরে গিয়ে শেষ হওয়ায় কথা রয়েছে।

সরেজমিনে দেখা যায়, প্রায় ৮০ কিলোমিটার দীর্ঘ এই রোডমার্চে বিএনপির রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার নেতাকর্মীরা যোগ দিয়েছেন। রোডমার্চ যতই সামনের দিকে এগিয়ে যাচ্ছিল ততই বহরে নেতাকর্মীরা মোটরসাইকেল, পিকআপ ও গাড়ি নিয়ে যুক্ত হতে থাকেন। পথে পথে নারী ও শিশুসহ উৎসুক জনতা রাস্তায় দাঁড়িয়ে রোডমার্চকে স্বাগত জানায়। তখন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদেরকে দুই হাত নাড়িয়ে নাড়িয়ে অভ্যর্থনা জানান।

রোডমার্চ আসা নেতাকর্মীদের দেখা যায়, তারা মাথায় সংগঠনের দলীয় ব্যাজ পরেছেন। তারা পিকআপে সাউন্ড বক্সের দলীয় গান বাজাচ্ছেন। অনেকে পতাকা নিয়ে এসেছেন। দিনাজপুরের কাছে গেলে গাড়ির বহর হয় প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT