1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কৃষি মার্কেটে আগুন : বুথ বসিয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে - ৬৪ বাংলা টিভি
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

কৃষি মার্কেটে আগুন : বুথ বসিয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে
বুথ বসিয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা করা হচ্ছে

রাজধানীর মোহাম্মদপুরে কৃষি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও কর্মচারীদের তালিকা করতে বুথ খুলেছে ঢাকা জেলা প্রশাসন। বৃহস্পতিবার বেলা দুইটা থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তালিকা সংগ্রহের কাজ শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোররাতে মোহাম্মদপুর কৃষি মার্কেটে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৭টি ইউনিট কাজ করে। তাদের সঙ্গে যোগ দেয় সেনা, নৌ ও বিমানবাহিনীর বিশেষ দল। পরে আজ সকাল ৯টা ২৫ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

মোহাম্মদপুর সরকারি কৃষিপণ্যের পাইকারি বাজার ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ ওয়াহিদুল হক জানান, তাঁদের এই মার্কেটে সিটি করপোরেশনের তালিকাভুক্ত ৩১৭টি দোকান রয়েছে। এ ছাড়া ১২৯টি সাবকন্ট্রাক্ট–ভিত্তিক দোকান রয়েছে। এর বাইরে সেখানে আরও কিছু খুচরা ব্যবসায়ীর দোকান রয়েছে। বেশির ভাগই এখন আগুনে পুড়ে ছাই।

কাঁচাবাজার ছাড়াও মার্কেটটিতে রয়েছে জুয়েলারি, মুদি, চাল, তৈজসপত্র, হার্ডওয়্যার, প্লাস্টিক, রূপসজ্জার পণ্য ও জুতার দোকান। শুধু মার্কেটের এক পাশে থাকা মাছ-মাংসের দোকানগুলোয় আগুন পৌঁছাতে পারেনি।

সকাল থেকে ব্যবসায়ীরা ফায়ার সার্ভিসের কর্মীদের সঙ্গে আগুন নেভানোর কাজে তৎপর ছিলেন। আগুন কিছুটা নিয়ন্ত্রণে এলে তাঁরা দোকানে যাওয়ার চেষ্টা করেন। তবে বেশির ভাগ দোকানে ছাইভস্ম ছাড়া উদ্ধার করার মতো কিছুই তাঁরা পাননি। ঢাকার জেলা প্রশাসক আনিসুর রহমান দুপুরের

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT