1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় হবিগঞ্জ ও গাইবান্ধা কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় হবিগঞ্জ ও গাইবান্ধা কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার

আশিকুর রহমান
  • আপডেট সময়ঃ বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৮৭ বার পড়া হয়েছে
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় হবিগঞ্জ ও গাইবান্ধা কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক! আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় হবিগঞ্জ ও গাইবান্ধা কর্তৃক বিপুল পরিমান গাঁজা উদ্ধার

(মঙ্গলবার) ২২শে আগষ্ট ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় হবিগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্বাবধানে পরিদর্শক কাজী হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বানিয়াচং থানাধীন দক্ষিণ ইকরাম এলাকায় অভিযান পরিচালনা করে ৬ (ছয়) কেজি গাঁজাসহ মোঃনূর মিয়া (৫২) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক কাজী হাবিবুর রহমান বাদী হয়ে বানিয়াচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ২২শে আগষ্ট ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় গাইবান্ধার উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্বাবধানে উপপরিদর্শক মামুনুর রশীদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সাদুল্লাপুর থানাধীন একবারপুর গ্রামস্থ একবারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে রংপুর- ঢাকা মহাসড়কের উপর যাত্রীবাহী শ্যামলী (এন আর) পরিবহন  তল্লাশী করে যাত্রী মোঃ শিপন রহমান (৪৩) কে ৩ (তিন) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপরিদর্শক মামুনুর রশীদ বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT