1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর কর্তৃক ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফরিদপুর কর্তৃক ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ৬ মে, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক ! আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ফরিদপুর কর্তৃক ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার।

(শুক্রবার) ৫ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিভাগীয় কার্যালয়, ঢাকার অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল এর সার্বিক তত্তাবধানে, জেলা কার্যালয়, ফরিদপুর এর উপপরিচালক শামীম হোসেন এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মতিঝিল থানাধীন ৫নং দিলকুশা বাণিজ্যিক এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিস হতে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবাসহ ১জনকে হাতেনাতে গ্রেফতার করে। এ বিষয়ে, উপপরিচালক শামীম হোসেন আমাদের প্রতিনিধিকে বলেন, ডিএনসি ফরিদপুরের নিকট বেশ কিছু দিন ধরে একটি তথ্য আসে যে, কক্সবাজার থেকে ইয়াবার একটি বড় চালান কুরিয়ার সার্ভিসের মাধ্যমে ঢাকা হয়ে মাদারীপুর যাবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আমাদের একটি টিম আসামীর গতিবিধি মনিটিরিং করে আসছিলো। গত ৫ই মে ২০২৩, ডিএমপি-ঢাকার মতিঝিল থানা এলাকার শাপলা চত্তর হতে সাইফুল ইসলাম (৩৯)কে আটক করে তার দেহ তল্লাশী করে সুন্দরবন কুরিয়ার সার্ভিস এর একটি পন্য চালানের কপি পাওয়া যায় এবং ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায় তার একটি বড় মাদকের চালান মতিঝিল থানাধীন ৫নং দিলকুশা বাণিজ্যিক এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিস সেন্টার হতে বুঝে নেওয়ার কথা।

আসামীসহ উক্ত চালান কপি নিয়ে মতিঝিল থানাধীন ৫নং দিলকুশা বাণিজ্যিক এলাকার সুন্দরবন কুরিয়ার সার্ভিসে নিয়ে আসা হয়। উক্ত চালান কপি অনুযায়ী চালানকৃত পন্য সুন্দরবন কুরিয়ার সার্ভিস কর্তৃক আসামীর মাধ্যমে বুঝে নিয়ে উক্ত বস্তা তল্লাশী করে বস্তার ভিতর ব্যাগের মাঝ খানে বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় স্বচ্ছ পলিথিনের বড় প্যাকেটের মধ্যে ২৫০(দুইশত পঞ্চাশ)টি নীল রংয়ের জীপার, প্রতি প্যাকেটের ভিতর ২০০(দুইশত)পিস করে মোট ৫০,০০০(পঞ্চাশ হাজার)পিস মিথাইল অ্যামফিটামিনযুক্ত ইয়াবা উদ্ধার করা হয়। আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত ইয়াবা ট্যাবলেট তার বলে স্বীকার করে। সে আরো জানায়, উক্ত মালামাল দেশের দক্ষিণ অঞ্চলে মাদকের ডিলারদের সরবরাহ করে থাকে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT