1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (উত্তর), সুনামগঞ্জ, নরসিংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন

ঢাকা মেট্রো (উত্তর), সুনামগঞ্জ, নরসিংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ২৪৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: দেশে মাদক উৎপাদন না হলেও পার্শ্ববর্তী দেশ ভারত ও মায়ানমার থেকে বানের পানির মতো আসছে নিশিদ্ধ মাদক ইয়াবা ও গাঁজা । সারাদেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিছিন্নভাবে অভিযান অব্যাহত রয়েছে। প্রতিনিয়ত মাদক উদ্ধার হচ্ছে, আসামী গ্রেপ্তার হচ্ছে, তারপরেও থেমে নেই মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর) , সুনামগঞ্জ,  নরসিংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার।

ঢাকা মেট্রো (উত্তর)
(মঙ্গলবার) ১৮ই জানুয়ারী ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে , সহকারী পরিচালক মেহেদী হাসান এর নিদের্শনায়, মোহাম্মদপুর সার্কেল পরিদর্শক সাইফুল কবির এর নেতৃত্বে রেইডিং টিম খিলগাঁও, বাড্ডা ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অভিযান পরিচালনা করে ১০২৭ (একহাজার সাতাশ ) পিস ইয়াবাসিহ ৩জনকে গ্রেপ্তার করে, ১ জন পলাতক ।  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, খিলগাঁও থানা এলাকায় অভিযান পরিচালনা করে মো: কাশেম (৩৫) কে ৯০০ (নয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় ফারুক হোসেন (৩৫) পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়াও বাড্ডা থানা এলাকায় অভিযান পরিচালনা করে মো: শুক্কর আলী(৩৫) কে ১০৫ ( একশত পাঁচ) পিসসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অভিযান পরিচালনা করে কায়েস বেপারীকে ২২ (বাইশ পিস) ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক শহেনুল কবির ও উপপরিদর্শক মো: আল মাসুদ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আিইন-২০১৮ অনুযায়ী পৃথক ৩টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে গুলশান সার্কেল এর উপপরিদর্শক শেখ মো: সাজ্জাদ হোসেন এর নেতৃত্বে একটি টিম ৪০০ (চারশত) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে , ভাটারা থানাধীন (ক) ২১৮/৩ কুড়িল মিয়া বাড়ি, ভাটারা এলাকায় অভিযান পরিচালনা করে আমির হোসেন টিপু(২৭) কে ৪০০ (চারশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক শেখ মো: সাজ্জাদ হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
(সোমবার) ১৭ জানুয়ারী ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জ এর সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে একটি টিম ৭ কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন মোহনপুর ইউনিয়নের মোহনপুর গ্রামে অভিযান পরিচালনা করে মোঃ বাবলু মিয়া এর বসতঘর তল্লাশী করে ৭ কেজি গাঁজাসহ মোঃ বাবলু মিয়া(৩৬) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ মামুনার রশীদ বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নরসিংদী
(মঙ্গলবার) ১৮ই জানুয়ারী ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসিংদী এর সহকারী পরিচালক মোঃ নাজমুল হকের সার্বিক তত্ত্বাবধানে,  পরিদর্শক মোঃ জাকিরুজ্জামানের নেতৃত্বে একটি টিম ৪(চার) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, রায়পুরা থানাধীন ভিটি মরজাল ঢাকা-সিলেট মহাসড়কে একটি পরিবহন তল্লাশী করে মোঃ মনির সরদার (৩৪) কে ৪(চার) কেজি গাজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোঃ আতাউর রহমান সজীব বাদী হয়ে রায়পুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

চট্টগ্রাম গোয়েন্দা
(সোমবার) ১৭ জানুয়ারী ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে একটি টিম ৩৫০০(তিন হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চট্টগ্রাম মহানগরের চান্দগাঁও  (সিএমপি) থানাধীন বহদ্দারহাট জামে মসজিদের পূর্বপার্শ্বে রাস্তায় অভিযান পরিচালনা করে বাদশা মিয়া (৪০) কে ২,৭৫০ (দুই হাজার সাতশত পঞ্চাশ ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং চকবাজার থানাধীন ১০৮/এ চট্টেশ্বরী রোড পাটকল রেস্ট হাউজের সামনে রাস্তায় অভিযান পরিচালনা করে আবদুল মাবুদ (২০)কে ৭৫০( সাতশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে  সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

মৌলভীবাজার
(মঙ্গলবার) ১৮ই জানুয়ারী ২০২২ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অধিদপ্ত‌র, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর  উপ-প‌রিচালক মোহাম্মদ হাবিব তৌহিদ ইমাম এর  সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, প‌রিদর্শক অমর কুমার সেন ও পরিদর্শক জাকির হোসেন এর নেতৃ‌ত্বে একটি রেইডিং টি‌ম রাজনগর ও কুলাউড়া চা বাগান এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ও চোলাইমদসহ ২ জনকে হা‌তেনা‌তে গ্রেপ্তার করে । আসামীর বিরু‌দ্ধে রাজনগর ও কুলাউড়া  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক ২ টি  নিয়‌মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT