1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (দক্ষিন), হবিগঞ্জ ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

ঢাকা মেট্রো (দক্ষিন), হবিগঞ্জ ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৯১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (দক্ষিন), হবিগঞ্জ ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার। 

ঢাকা মেট্রো ( দক্ষিন)
১৮ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য  নিয়ন্ত্রণ  অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় ( দক্ষিন) এর  সহকারী পরিচালক রাজিব মিনার নেতৃত্বে, মতিঝিল  সার্কেল পরিদর্শক সুমনুর রহমান এর সমন্বয়ে একটি টিম ৩০০০ পিস  ইয়াবা ও ১ গ্রাম আইসসহ  ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বাড্ডা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০০ পিস  ইয়াবা, ১ গ্রাম আইসসহ  আবুল কাশেম(৪৫)এবং মতিন মিয়া(৪৪)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

হবিগঞ্জ
১৭ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় হবিগঞ্জ এর সহকারী পরিচালক একেএম দিদারুল আলম ও হবিগঞ্জ জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা এর যৌথ নেতৃত্বে  একটি রেডিং টীম হবিগঞ্জ  সদর থানাধীন গোবিন্দপুর শ্মশানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে, মোঃ মোঃ আফরোজ মিয়া(৩১),পিতা- মৃত মোক্তার হোসেনকে  গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত আসামীকে ৩ মাসের  কারাদণ্ড এবং  ১০০ টাকা অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন। 

নওগাঁ
১৮ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নওগাঁ এর সহকারী পরিচালক মো: লোকমান হোসেন এর নেতৃত্বে, একটি টিম ১৭৫ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন জাহানপুর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ মাওলা(৩০)কে (১৫০ পিস লালচে রংয়ের ও ২৫ পিস সাদা রংয়ের) মোট ১৭৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT