1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (উত্তর), জয়পুরহাট, ঝিনাইদহ ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন

ঢাকা মেট্রো (উত্তর), জয়পুরহাট, ঝিনাইদহ ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ২০৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর), জয়পুরহাট, ঝিনাইদহ ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার। 

ঢাকা মেট্রো (উত্তর)
১৭ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর দিক নির্দেশনায়, মোহাম্মদপুর সার্কেল পরিদর্শক মুহম্মদ সাজেদুল আলম এর নেতৃত্বে একটি টিম ৯০(নব্বই) বোতল ফেন্সিডিলসহ ২জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,বাড্ডা এলাকায় অভিযান পরিচালনা করে ৯০(নব্বই) বোতল ফেন্সিডিলসহ (১) মোঃ তসলিম হোসেন(২৯) এবং (২) মোঃ বাবুল(৪৭) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মুহম্মদ সাজেদুল আলম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

জয়পুরহাট
১৭ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় জয়পুরহাট এর পরিদর্শক আমিনুল কবিরের সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক সাকিব সরকার এর নেতৃত্বে একটি টিম ৪০ গ্রাম হেরোইন সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পাচবিবি থানাধীন পূর্ব রাম চন্দ্রপুর এলাকায় মো: আরশেদ আলী রাশেদএর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে মো: আরশেদ আলী রাশেদ(৫৮)এর দেহ তল্লাশী করে ৪০ গ্রাম হেরোইন সহ হাতেনাতে গ্রেপ্তার । আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক সাকিব সরকার বাদী হয়ে  পাচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

ঝিনাইদহ
১৭ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ঝিনাইদহ এর সহকারী পরিচালক গোলক মজুমদার এর সার্বিক তত্ত্বাবধানে পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে একটি রেইডিং টিম ৫৫ বোতল ফেন্সিডিলসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ঝিনাইদহ জেলার মহেশপুর থানার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হাবিবুর রহমান রাসেল (৩৬), পিতা-  মোঃ সফিউল্লাকে ৫৫ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ পরিদর্শক আলতাফ বাদী হয়ে মহেশপুর  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

হবিগঞ্জ
১৭ নভেম্বর ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় হবিগঞ্জ এর সহকারী পরিচালক একেএম দিদারুল আলম সার্বিক তত্তাবধানে, হবিগঞ্জ জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়াছিন আরাফাত রানা এর নেতৃত্বে একটি রেডিং টীম হবিগঞ্জ সদর থানাধীন গোবিন্দপুর শ্মশানঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আফরোজ মিয়া(৩১),পিতা- মৃত মোক্তার হোসেনকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আসামীকে ৩ মাসের কারাদণ্ড এবং ১০০ টাকা অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT