1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (উত্তর), (দক্ষিন), ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জ, ঢাকা গোয়েন্দা ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ও নগদ অর্থ উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

ঢাকা মেট্রো (উত্তর), (দক্ষিন), ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জ, ঢাকা গোয়েন্দা ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ও নগদ অর্থ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৩৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর), (দক্ষিন), ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জ, ঢাকা গোয়েন্দা ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ও নগদ অর্থ উদ্ধার।  

ঢাকা মেট্রো (উত্তর)
১৬ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর দিক নির্দেশনায় গুলশান সার্কেল পরিদর্শক শামসুল কবির এর নেতৃত্বে একটি টিম ২,০০০ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মোহাম্মদপুর বুদ্ধিজীবি রোড এলাকায় অভিযান পরিচালনা করে রুমা আক্তার (৩২) কে ২,০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক শেখ মো: সাজ্জাদ হোসেন বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ঢাকা মেট্রো (দক্ষিন)
১৫ই নভেম্বর, ২০২১ দিবাগত রাত ১১টা থেকে ১২ টায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয়( দক্ষিন) এর সহকারী পরিচালক রাজিব মিনার নেতৃত্বে একটি টিম ৩৩৭ (তিনশত সাইত্রিশ) বোতল ফেনসিডিল, মাদক বিক্রিত ১৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা এবং একটি মোবাইল সেটসহ ১জনকে গ্রেপ্তার করে। সহকারী পরিচালক রাজিব মিনা আমাদের প্রতিনিধিকে বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে, খিলগাঁও সার্কেল এর একটি টিম কদমতলী থানাধীন ধোলাইপাড় ধনিয়া রোড এলাকায়  মোসাঃ পিয়ারী বেগম( ৪১) এর বসতঘরে অভিযান পরিচালনা করে ৩৩৭ (তিনশত সাইত্রিশ) বোতল ফেনসিডিল, মাদক বিক্রিত ১৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ) হাজার টাকা এবং একটি মোবাইল সেটসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক ফজলুল হক খাঁন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
১৫ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম, ১৭ কেজি গাঁজা, ১৫ বোতল বিলাতী মদ ও গাঁজা বিক্রির নগদ অর্থ ২২,১০০ টাকাসহ ৭জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, আশুগঞ্জ থানাধীন বগইর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে ঢাকাগামী বাস তল্লাশী করে(১) শিবু চন্দ্র বর্মন (৩৫) পিতা – গোপাল চন্দ্র (২) কামরুন্নাহার (২২) পিতা – কামাল হোসেন (৩) মেঘনা আক্তার (১৯) পিতা – নুরু মিয়া(৪) সুমনা আক্তার (২০) পিতা – শাহিন মিয়া ও (৫) চাঁদনী আক্তার (২০) পিতা -ফয়েজ আহমদকে ৫ কেজি গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করে এবং কসবা থানাধীন বালিয়াহুড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি গাঁজা, ১৫ বোতল বিলাতী মদ ও গাঁজা বিক্রির নগদ অর্থ ২২,১০০ টাকাসহ ১/ মোঃ আল আমিন (২৮) পিতা আবুল কাশেম ২/ নাসিমা (২৬) স্বামী – আল আমিনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

নারায়ণগঞ্জ
১৬ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নারায়ণগঞ্জের সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নের্তৃত্বে একটি রেইডিং টিম ২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ  ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আতাউর রহমান (৬০)পিতা: মৃত হারিস প্রধান ও তানিয়া আক্তার (২৫), স্বামী আতাউর রহমানকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ঢাকা গোয়েন্দা
১৬ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকা এর উপপরিচালক শামীম আহমেদ এর সার্বিক তত্তাবধায়নে, সহকারী পরিচালক( ভারপ্রাপ্ত) মুহাম্মদ রিফাত হোসেন এর নেতৃত্বে একটি টিম ১৮০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১৮০০ পিস ইয়াবাসহ সোলেমান হায়দার (৪৩)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক ইকবাল আহমেদ দীপু বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

চাঁদপুর
১৭ নভেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর পরিদশর্ক মোঃ মজিবুর রহমান নেতৃত্বে একটি রেডিং টীম ২০০(দুইশত) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাথীন দক্ষিণ তরপুরচন্ডি গ্রামস্থ কাজী বাড়ির আসামী এর নিজ দখলীয় বসতঘর হতে অভিযান পরিচালনা করে মোঃ কাউছার কাজী (২৬), পিতা- মোঃ সেলিম কাজীকে ২০০(দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অণুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT