1. site@64bangla.tv : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি বান্দরবান ও জয়পুরহাটে ১১০০ পিস ইয়াবা ও ২৮ কেজি গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ:
কক্সবাজারে ৪ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার সিরাজগঞ্জে কাভার্ড ভ্যান ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৬১ জন গ্রেফতার আগামী ৩০ দিনের জন্য শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট আমাদের সশস্ত্র বাহিনীর প্রতিটি সদস্য আন্তর্জাতিক মানসম্পন্ন হবে: প্রধানমন্ত্রী তৈমূরের পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সা. সম্পাদক বহিষ্কার ঢাকা মেট্রো (উত্তর), সুনামগঞ্জ, নরসিংদী, চট্টগ্রাম গোয়েন্দা ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার চিত্রনায়িকা শিমু হত্যা মামলায় স্বামী ও গাড়িচালক ৩ দিনের রিমান্ডে দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় শনাক্ত ৮৪০৭ জন রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ৫৮ জন গ্রেফতার

ডিএনসি বান্দরবান ও জয়পুরহাটে ১১০০ পিস ইয়াবা ও ২৮ কেজি গাঁজা উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো বান্দরবান ও জয়পুরহাটে ১১০০ পিস ইয়াবা ও ২৮ কেজি গাঁজা উদ্ধার।

বান্দরবান
 (সোমবার) ১৫ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় বান্দরবান এর সহকারী পরিচালক মোঃ বাবুল সরকার এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ আলমগীর পাশার নেতৃত্বে একটি টিম ১,১০০ (এক হাজার একশত) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বান্দরবান জেলা সদরের, মেঘলা পর্যটন স্পট এলাকায়, জেলা পরিষদের সামনে অভিযান পরিচালনা করে ১,১০০(এক হাজার একশত)  পিস ইয়াবা সহ মোঃ সোহেল (৪০), পিতা-আব্দুল হাকিমকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

জয়পুরহাট
(সোমবার) ১৫ই নভেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, জয়পুরহাটের সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মুহাম্মদ আমিনুল কবিরের নেতৃত্বে একটি টিম ২৮ (আটাশ) কেজি গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পাচবিবি পুর্ববালিঘাটা এলাকায় অভিযান পরিচালনা করে, মাটির নীচে ড্রামে পুতে রাখা ২৮ (আটাশ) কেজি গাঁজা সহ পারভীন বেগম(৩৩)কে হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে অপর দুই আসামী পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মুহাম্মদ আমিনুল কবির বাদী হয়ে পাচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT