1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা মেট্রো (উত্তর), লালমনিরহাট, চাঁদপুর ও কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার। - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা মেট্রো (উত্তর), লালমনিরহাট, চাঁদপুর ও কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা মেট্রো (উত্তর), লালমনিরহাট, চাঁদপুর ও কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া
(শুক্রবার)২৯অক্টোবর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান ও বিজিবির যৌথ নেতৃত্বে একটি টিম ১০ কেজি গাঁজা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বিজয়নগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ মামুন মিয়া (২৫) পিতা – মানিক মিয়াকে ১০ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।  

ঢাকা মেট্রো (উত্তর)
(শনিবার)৩০অক্টোবর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, উত্তরা সার্কেলের পরিদর্শক মোঃ লায়েকউজ্জামান এর নেতৃত্বে একটি টিম ২০০(দুইশত) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, উত্তরা পশ্চিম, তুরাগ এবং ক্যান্টনমেন্ট থানাধীন  এলাকায় অভিযান পরিচালনা করে ২০০(দুইশত) পিস ইয়াবাসহ মো: মনির হোসেন (৪০) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ লায়েকউজ্জামান বাদী হয়ে ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।  

লালমনিরহাট
(শনিবার)৩০অক্টোবর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, লালমনিরহাট এর সহকারী পরিচালক খাইরুল বাশার এর নেতৃত্বে একটি রেইডিং টিম ১৯২ বোতল ফেন্সিডিল, ২৪ বোতল এসকাফ সিরাপ ও একটি মোটরসাইকেলসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানাধীন সিরাজুল মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে কোডিন মিশ্রিত ১৯২ বোতল ফেন্সিডিল, ২৪ বোতল কোডিন মিশ্রিত এসকাফ সিরাপ এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ নাজিরুল ইসলাম (৪০), পিতা: আব্দুস সাত্তারকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সহকারী পরিচালক খাইরুল বাশার বাদী হয়ে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।  

চাঁদপুর
(শনিবার)৩০অক্টোবর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক একেএম দিদারুল আলম এর নেতৃত্বে একটি রেডিং টীম ১ কেজি গাঁজা ও ১১পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, শাহরাস্তি থানাধীন সেনগাঁও গ্রামের আকরাম উদ্দিন হাজি বাড়িস্থ মোঃ জামাল উদ্দিন এর নিজ দখলীয় বসতঘরে অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ জামাল (৪৯)পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়াও শাহরাস্তি থানাধীন হোসেনপুর গ্রামের নোয়াবাড়ি গাউছিয়া মাদ্রাসা রোডস্থ মোঃ শরিফ আহমেদ বসতবাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ শরিফ আহমেদ (২৬) কে ১১(দশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম ও উপপরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে শাহরাস্তি থানায় পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

কুমিল্লা
এদিকে (শনিবার)৩০অক্টোবর, ২০২১মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক চৌধূরী ইমরুল এর নেতৃত্বে একটি রেইডিং টিম দুই বস্তা (৪০ কেজি) গাঁজা উদ্ধার করে, কুমিল্লা রেলওয়ে স্টেশনের প্লাটফর্ম থেকে। সহকারী পরিচালক চৌধূরী ইমরুল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে, আমরা জানতে পায়, চট্টগ্রামগামী ৬০৬ নম্বরের ট্রেনটিতে মাদকের একটি বড় চালান কুমিল্লায় ঢুকবে। আমাদের রেইডিং টিম কুমিল্লা রেল স্টেশনের প্লাটফর্মে অপেক্ষা করতে থাকে, এসময় চট্টগ্রামগামী চলন্ত মালবাহী ট্রেনের শেষ বগি হতে ২ টি বস্তা প্লাটফর্মের পাশে ফেলে দেয় অজ্ঞাত মাদক কারবারী সদস্যরা । রেইডিং টিমের সন্দেহ হলে উদ্ধার করে দেখি বস্তা দুটিতে ৪০ কেজি গাঁজা। অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে জিআরপি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়েছে বলে সহকারী পরিচালক চৌধূরী ইমরুল আমাদের প্রতিনিধিকে জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT