1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে  ঢাকা মেট্রো (উত্তর), ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জ, নরসিংদী ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক আইস,গাঁজা ও ফেনসিডিল উদ্ধার ।

ঢাকা মেট্রো (উত্তর)
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর নেতৃত্বে একটি টিম বুধবার রাত ১২টা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত অভিযান পরিচালনা করে রাজধানীর ভাটারার জোয়ার সাহারাসহ বিভিন্ন এলাকায় ৯০ লাখ টাকা মূল্যের ৫৬০ গ্রাম আইস মাদকের বড় একটি চালান উদ্ধার করতে সক্ষম হয়। এ ঘটনায় আটক করা হয়েছে ৫ জনকে। আজ শুক্রবার বেলা ১১ টায় ডিএনসি মেট্রো উত্তর এর কার্যালয়ে প্রেস ব্রিফিং করার প্রস্তুতি নিয়েছে বলে সহকারী পরিচালক মেহেদী হাসান জানান।  

ব্রাহ্মণবাড়িয়া
(বৃহস্পতিবার) ২৩ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে, বিজিবির সমন্বয়ে, একটি টিম ৮ কেজি গাঁজা ও একটি অটোরিকশা সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কসবা থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজা একটি অটোরিকশা সহ মোঃ মামুন মিয়া (৩০) পিতা – হারুন অর রশিদকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  ১টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

নারায়ণগঞ্জ
(বৃহস্পতিবার) ২৩ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়   নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির এর নেতৃত্বে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত একটি রেইডিং, ১০ কেজি গাঁজাসহ ৬জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে মৌচাক বাসস্ট্যান্ড মুন্সি ড্রাইভিং স্কুল ও রেন্ট এ কার নামক দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১) মো: নাহিদ হাসান (২০), ২) মো রমজান আহমেদ (২৪),৩)সুফিয়া বেগম সিমা (২৪), ৪)মোছা পপি আক্তার(১৮), ৫)মোছা শাপলা প্রকাশ সম্পা(১৪), এবং ৬)মো:অহিদুল(২১)কে ১০ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১ টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

নরসিংদী
(বৃহস্পতিবার) ২৩ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হকের নেতৃত্বে, একটি রেইডিং টিম ২ ( দুই) কেজি গাঁজা ও ২৪ বোতল ফেনসিডিল সহ ২জন আসামিকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নরসিংদী  জেলার  রায়পুরা   থানাধীন  ভিটি মরজালস্হ নামক স্থানে অভিযান পরিচালনা করে  (১) মোঃ আলামিন (২৫) পিতাঃ মোঃ  বাবুল হোসেনকে ২৪ বোতল ফেনসিডিল  সহ হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ জাকিরুজ্জামান বাদী হয়ে রায়পুরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। পৃথক অভিযানে পলাশ থানাধীন পিতাম্বরদী গ্রামস্হ মাস্টার বাজার নামক স্থঅনে অভিযান পরিচালনা করে মোছাঃ কাজল (২২) স্বামীঃ মোঃ সোহেলকে  ২ কেজি গাঁজা সহ হাতেনাকে গ্রেপ্তার করা হয়।   আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ সেরাজুল ইসলাম বাদী হয়ে পলাশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

মৌলভীবাজার
(বৃহস্পতিবার) ২৩ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় মৌলভীবাজারের উপপরিচালক মোহাম্মদ হাবিব তৌহিদ ইমাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক  অমর কুমার সেন  এর নেতৃত্বে একটি রেইডিং টিম কমলগঞ্জ থানাধীন কুরমা চা বাগানের বাজার লাইন থেকে ১. রাজেশ পাশী(২৬) কে ১২০ লিটার ওয়াশ এবং কমলগঞ্জ থানার রানীর বাজার মঙ্গলপুর এলাকা হতে ৫১০ গ্রাম গাঁজা ও একটি নম্বর বিহীন বাই সাইকেল উদ্ধার করা হয়। এসময় মোঃ মন্তাজ মিয়া (৩৫)পালিয়ে যেতে সক্ষম হয়।  আসামিদের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT