1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত,৩ লাখ ৯০ হাজার পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

কক্সবাজারে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত,৩ লাখ ৯০ হাজার পিস ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৩ বার পড়া হয়েছে
coxbazar
coxbazar

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে বিজিবির সাথে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা কারবারি নিহত হয়েছেন। এ সময় ৩ লাখ ৯০ হাজার পিস ইয়াবা ও দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিজিবি সূত্র জানায়, রোববার ভোর রাতে কক্সবাজারের উখিয়া উপজেলার রেজুআমতলী সীমান্তে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ শাহজাহান (২৭) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা ও একটি দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়।

অপরদিকে টেকনাফে বিজিবির সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ৩ লাখ ৪০ হাজার পিস ইয়াবা ও দেশীয় তৈরি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বিজিবি টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান সকাল সাড়ে ১১টার দিকে দেয়া এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানান।

তিনি বলেন, আজ রোববার ভোর রাতে টেকনাফ উপজেলার দমদমিয়া বিজিবি ফাঁড়ির একটি টহল টিম পার্শ্ববর্তী নেছার পার্ক এলাকার নাফ নদীর পাড়ে টহল দেয়ার সময় তিন চোরাকারবারি কিছু বস্তা নিয়ে জনবসতি এলাকার দিকে আসার সময় বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। বিজিবি সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে দুপক্ষের মধ্যে গোলাগুলি শুরু হয়। পরে চোরাকারবারিদের দুই জন বস্তা ফেলে নাফ নদীতে সাঁতার কেটে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। বিজিবি সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে ৩ লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ এবং একটি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও একটি কিরিচ উদ্ধার করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত এক মাদক কারবারিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT