1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
প্রায় অর্ধকোটি টাকার ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

প্রায় অর্ধকোটি টাকার ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১৯৬ বার পড়া হয়েছে

মানব মস্তিস্কের নিউরনে ব্যপক প্রভাবকারী, ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ (আইস) একটি শক্তিশালী নেটওর্য়াকের মাধ্যমে ব্যাপকভাকে ছড়িয়ে পড়ছে উচ্চবিত্ত যুব সমাজের মাঝে। ২০ই আগস্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর বিশেষ গোয়েন্দা নজরদারিতে একটি অভিযানে বেরিয়ে আসে ক্রিস্টাল মেথ (আইস) এর ব্যাপকভাকে ছড়িয়ে পড়ার বিষয়টি। জানা যায়, একটি মোবাইল নম্বরের সূত্র ধরে গোয়েন্দা কৌশল ব্যবহার করে বনানী, উত্তরা, বনশ্রী ও খিলগাঁও এলাকায় “আইস” এর একটি শক্তিশালী নেটওর্য়াককে সনাক্ত করতে সক্ষম হয় ডিএনসি। সে প্রেক্ষিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মোঃ ফজলুর রহমান ও ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর প্রত্যক্ষ মনিটরিংয়ে এবং ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর সহকারী পরিচালক, মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে ও সকল সার্কেলের সমন্বয়ে ০৫(পাঁচ)টি টিম গঠন করে উত্তরা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে, বনানী এলাকা হতে ১) রুবায়াত(৩২), পিতা: মো: লিয়াকত আলী, বাড়ী ৫২, রোড ১২, ব্লকএইচ,বনানী ২) মোঃ রোহিত হোসেন(২৭), পিতা: আলী হোসেন, বাড়ী ৩৫৫, রোড ৫, বারিধারা, ডিওএইচএস ৩) মাসুম হান্নান(৪৯), পিতা: মৃত: আব্দুল হান্নান, বাসা ১০৪(হান্নান ভিলা), রোড ৩, ব্লক এফ, বনানী ৪) মোঃ আমান উল্লাহ(৩০), পিতা: মো: সামছুল আলম, ৩০৪/এ, (খিলগাঁও ,তিলপাপাড়া), রোড ০৭, খিলগাঁও, ৫) মোহাইমিনুল ইসলাম ইভান(২৯), পিতা: মো: মোশারফ হোসেন, ২৮/ই, গোলাপবাগ, যাত্রাবাড়ী ৬) মুসা উইল বাবর(৩৯),পিতা: মৃত: হাজী শাহবুদ্দিন, হাজী শাহবুদ্দিন ম্যানশন, এইচ/৮৪, নিউ এয়ারপোর্ট রোড বনানী-কে গ্রেপ্তার করা হয়।
পরবর্তীতে তাদের তথ্যের ভিত্তিতে, বসুন্ধরা বারিধারা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে ৭) সৈয়দা আনিকা জামান ওরফে অরপিতা জামান(৩০), পিতা: সৈয়দ আশাদুজ্জামান, বাসা – ৯৩, রোড -৭, ব্লক-বি, বসুন্ধরা আ/বি, : ভাটারা ০৮) লায়লা আফরোজ প্রিয়া(২৬), পিতা: মো: মিজানুর রহমান, খিলক্ষেত লামাপাড়া-কে গ্রেফতার করা হয় এবং তাদের তথ্যের ভিত্তিতে আবারও বনশ্রী ও খিলগাঁও এলকায় অভিযান পরিচালনা করে ৯) তানজীম আলী শাহ, পিতা: হাজী তৈয়ব আলী, বাসা ঙ/২, ব্লক বি, খিলগাঁও তালতলা, নতুনবাগ, রামপুরা ১০) মোঃ হাসিবুল ইসলাম (২২), পিতা: অমেদ আলী, : ১৬, ব্লক ই, দক্ষিণ বনশ্রী, খিলগাঁও-কে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে প্রায় ৫০০ (পাঁচশত) গ্রাম আইস ও ৫০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য অর্ধকোটি টাকা। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী সংশ্লিষ্ট থানায় ৮টি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

অন্যদিকে একইদিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে, একটি টিম ১০৪০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, জেলার আখাউড়া থানাধীন আজমপুর এলাকায় ডিএনসি এবং বিজিবি’র সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করে ১০৪০ পিস ইয়াবাসহ ১| মালু মিয়া(৩১) পিতা- ফরিদ মিয়া ২| মোঃ ফরিদ মিয়া(৫৪) পিতা- মৃত আলী আফছর ৩| শিরিন(৩৫) স্বামী- জমির হোসেনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এবং ৪| মোঃ ফরহাদ(৩৪) (পলাতক)। আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT