1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নাটোর, ঢাকা মেট্রো (দক্ষিণ),নরসিংদী ,টাঙ্গাইল ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন

নাটোর, ঢাকা মেট্রো (দক্ষিণ),নরসিংদী ,টাঙ্গাইল ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
  • ২৪১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের বিশ দাঁত ভেঙ্গে দিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। করোনার এ মহামারীর আপদকালীন সময়েও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে ১২ ঘন্টার ব্যবধানে নাটোর, ঢাকা মেট্রো (দক্ষিণ),নরসিংদী ,টাঙ্গাইল ও মুন্সীগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নাটোর
১২আগস্ট, ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়,নাটোর এর সহকারী পরিচালক মো: আলমগীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক এস এম এলতাস উদ্দিনের নেতৃত্বে একটি টিম ৬০(ষাট) বোতল ফেন্সিডিল সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নাটোর সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৬০(ষাট) বোতল ফেন্সিডিলসহ শাহ আলম (৩৫), পিতা: মো: সাইফুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার  করা হয়। তার দেশের বাড়ি- রাজশাহী বিনোদপুর এলাকায় বলে জানা যায়। আসামীর বিরুদ্ধে পরিদর্শক এস এম এলতাস উদ্দিন বাদী হয়ে নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ঢাকা মেট্রো (দক্ষিণ)
১২আগস্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) এর উপপরিচালক পারভীন আক্তার এর সার্বিক তত্বাবধানে, সহকারী পরিচালক রাজীব মিনার ব্যবস্থাপনায়,  রমনা সার্কেল উপ-পরিদর্শক  মোহাম্মদ মোশাররফ হোসেন এর নেতৃত্বে একটি টিম, ৫৫ (পঞ্চান্ন) বোতল কোডিন মিশ্রিত ফেন্সিডিলসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পল্টন থানাধীন রাজউক এভিনিউ এলাকায় অভিযান পরিচালনা করে (১) মোঃ মামুন হোসেন ও (২) মোঃ রকি ইসলামকে ৫৫ (পঞ্চান্ন) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পল্টন মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

নরসিংদী
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হকের সার্বিক তত্ত্বাবধানে, নির্বাহী মাজিস্ট্রেট মেহেদী হাসান কাউছারের নেতৃত্বে একটি টিম শিবপুর মডেল থানাধীন শ্রীফুলিয়া বাস স্ট্যান্ড  এলাকায় অভিযান পরিচালনা করে  দুই কেজি গাঁজাসহ সাহানা বেগম(৪৫) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ জাকিরুজজামান  বাদী হয়ে শিবপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

টাঙ্গাইল
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় টাঙ্গাইল এর সহকারী পরিচালক মো: শাহনেওয়াজ এর নেতৃত্বে একটি টিম জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ১/মোঃ তোফাজ্জল (৪০)পিতা-আজগর আলী,২/সোহেল(২৯)পিতা-মৃত নূর মোহাম্মদ ৩/সজিব(৩০)পিতা-মৃত বাছেদকে  মাদক বিক্রয় ও সেবনের অপরাধে গ্রেপ্তার করে। টাঙ্গাইলের বিজ্ঞ বির্বাহী ম্যাজিস্ট্রেট, আসামীদের প্রত্যেককে ০১ (এক) মাসের কারাদন্ড এবং ২০ টাকা করে অর্থদন্ড প্রদান করেন বলে জানা যায়।

মুন্সীগঞ্জ
১২ আগস্ট, ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মুন্সীগঞ্জ এর  সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ কামরুল ইসলাম মারুফ এবং পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ভূঁইয়া  এর যৌথ নেতৃত্বে  একটি টিম মুন্সীগঞ্জ থানাধীন শান্তিনগর  এলাকায় অভিযান পরিচালনা করে লিটন বিশ্বাস (৩৪), পিতা – কৃষ্ণকান্ত বিশ্বাসকে গাঁজা সেবন কালে হাতেনাতে গ্রেপ্তার করে।বিজ্ঞ ম্যাজিস্ট্রেট গ্রেফতারকৃত আসামিকে তিন (০৩) মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং তিন শত টাকা জরিমানা প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT