1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
গোয়েন্দা ও জেলা কার্যালয় চট্টগ্রাম, ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৮০ জন আগামীকাল আরও ২৫ লাখ ডোজ ফাইজারের ভ্যাকসিন আসছে দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি একধাপ নিচে নেমে গেছে :ওবায়দুল কাদের আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার নারায়ণগঞ্জে শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৪ জন ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার ২২ দিন সারাদেশে ইলিশ ধরা বন্ধ থাকবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাওলানা রফিকুল ইসলাম মাদানী হাইকোর্টে জামিন চেয়ে আবেদন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৬ জন

গোয়েন্দা ও জেলা কার্যালয় চট্টগ্রাম, ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: করোনার এই মহাদুর্যোগে কঠোর থেকে কঠোর লকডাউনে দিশেহারা মানুষ। অসহনীয় এই আপদকালীন সময়েও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দেশকে মাদকমুক্ত করতে বদ্ধ পরিকর। আবারো ২৪ ঘন্টার ব্যবধানে গোয়েন্দা ও জেলা কার্যালয় চট্টগ্রাম, ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা ও ভোলায় বিপুল পরিমান মাদক উদ্ধার।

গোয়েন্দা ও জেলা কার্যালয় চট্টগ্রাম
২ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গোয়েন্দা কার্যালয় ও জেলা কার্যালয় চট্টগ্রামের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, অভিযান পরিচালনা করে ৬,৫০০ (ছয় হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ ৫জন আসামীকে গ্রেপ্তার করে। জানা যায়, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম এর পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে একটি চৌকশ টিম গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার চকরিয়া থানাধীন উত্তর হারবাং বাদল্যাশাহ দরগাহ শরীফের মোড়ে অভিযান পরিচালনা করে ২,০০০ পিস ইয়াবা সহ (১) মোঃ ইউনুচ (৪৩) (২) মোঃ শেখ আব্দুল্লাহ্ (৩৬), (৩) রফিকুর রহমান (২৬)কে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং চকরিয়া থানাধীন উত্তর হারবাং গয়ালমারা বাজারে অভিযান পরিচালনা করে মোঃ সুমন (৪০)কে ১,৫০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।
এদিকে জেলা কার্যালয়ের পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে চট্টগ্রাম (খ)-সার্কেল, পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, পটিয়া থানাধীন ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের খরনা রাস্তার মাথা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আনাছ (২০) কে ৩,০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পটিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

ঢাকা মেট্রো (দক্ষিণ)
৩ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) এর উপপরিচালক পারভীন আক্তার এর সার্বিক তত্বাবধানে, সহকারী পরিচালক রাজীব মিনার ব্যবস্থাপনায়, নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন, সুত্রাপুর সার্কেল পরিদর্শক রাজু আহমেদ ও লালবাগ সার্কেল পরিদর্শক মো: মোফাজ্জেল হোসেন এর যৌথ নেতৃত্বে দুটি টিম মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে (৬+৫)জন সর্বমোট ১১জন মাদকব্যবসায়ী ও মাদকসেবীকে গ্রেপ্তার করে । বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেড সিফাত উদ্দিন মোবাইল কোর্টের মাধ্যমে সুত্রাপুর সার্কেলের ৬জন আসামী হতে ২জন আসামীকে ভয়ানক মাদক ইয়াবা পাচার করার কারনে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করে ও ৪ জন আসামীকে ৭দিনের জেল ও ২০০ টাকা অর্থদন্ড প্রদান করেন এবং লালবাগ সার্কেলের ৫জন আসামীকে ২০০ টাকা অর্থদন্ড ও ৭দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

ব্রাহ্মণবাড়িয়া
২ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম ১৩ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ৩জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কসবা থানাধীন দারোগাবাড়ি মসজিদের পশ্চিম পার্শ্বে কুমিল্লা~সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার হতে ১| আহাম্মদ আলী(৩০), ২| মোঃ রায়হানুল ইসলাম রিজভী(২৮) ও ৩| মোঃ জয়নাল আবেদীন(৩৮)কে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং ৪| মোঃ শফিক মিয়া(৪৫) ও ৫| মাসি(৪০) পলাতক রয়েছে বলে জানা যায়। আসামীদের বিরুদ্ধে কসবা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

কুমিল্লা
৩ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল এর সার্বিক তত্তাবধানে, বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা এর নেতৃত্বে একটি টিম কোতোয়ালি থানাধীন শাহপুর পূর্বপাড়া (সুরুজ মেম্বারের পুরাতন বাড়ী) এলাকায় মোঃ শহিদুল ইসলাম(৩৭)এর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ১৩২ বোতল কোডিন মিশ্রিত ESKUF, KINGFISHER ও SUMO নামীয় বিয়ার ১৩ ক্যান, এক বোতল SIGNATURE নামীয় WHISKY সহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মাহবুবুল আলম ভূঞাঁ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন। অপর এক অভিযানে ফেন্সিডিল সেবন ও বহন করায় তিন জনকে আটক করা হয়। ৩ জন আসামীকে মোবাইল কোটে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা প্রদান করা হয়।

ভোলা
২ আগষ্ট, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ভোলার সহকারী পরিচালক মো: আব্দুল আলিম এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক ভূপতি কুমার বর্মন এর নেতৃত্বে একটি টিম মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৫(পঞ্চান্ন) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, ভোলা সদর থানাধীন ১ নং ওয়ার্ড, মহাজনপট্টি, ভোলা সদর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ কামাল (৪৫)কে ৫৫(পঞ্চান্ন) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে ভোলা সদর থানায় পরিদর্শক ভূপতি কুমার বর্মন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।


দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com