1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নওগাঁয় এক শিশুকে মোবাইল চুরির অপবাদ দিয়ে নির্যাতন - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৮০ জন আগামীকাল আরও ২৫ লাখ ডোজ ফাইজারের ভ্যাকসিন আসছে দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি একধাপ নিচে নেমে গেছে :ওবায়দুল কাদের আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার নারায়ণগঞ্জে শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৪ জন ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার ২২ দিন সারাদেশে ইলিশ ধরা বন্ধ থাকবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাওলানা রফিকুল ইসলাম মাদানী হাইকোর্টে জামিন চেয়ে আবেদন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৬ জন

নওগাঁয় এক শিশুকে মোবাইল চুরির অপবাদ দিয়ে নির্যাতন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

নওগাঁয় ১১ বছর বয়সী এক শিশুকে মোবাইল চুরির অপবাদ দিয়ে বেঁধে রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে।

শুক্রবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের পাশে বাগাচারা এলাকায় নির্মানাধীন একটি অটো গ্যাস ফিলিং স্টেশনের সাইট অফিসে এই ঘটনা ঘটে। মোবাইল চুরির অপবাদে ১১ বছর বয়সী ওই শিশুর হাত-পা বেঁধে লাঠি দিয়ে পেটায় স্টেশনের নাইটগার্ড। পরে বাবা-মা ও এলাকাবাসী জানতে পেয়ে বেলা ১১টার দিকে উদ্ধার করে শিশুটিকে। এসময় পালিয়ে যায় নির্যাতনকারী ওই নাইটগার্ড।

এদিকে দুপুরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে নাইট গার্ডের নাম পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে জানায় পুলিশ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com