1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
নরসিংদী ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

নরসিংদী ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৮৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব।মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে নরসিংদী ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

নরসিংদী
২৭ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নরসিংদীর সহকারী পরিচালক মোঃ নাজমুল হকের সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক মোঃ জাকিরুজজামানের নেতৃত্বে একটি টিম ২(দুই) কেজি গাঁজাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নরসিংদী মডেল থানাধীন ভেলানগরস্থ ঢাকা-সিলেট মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে ১) মোঃ রাহাত মিয়া(২১) এবং ২) মোঃ রকিব মোল্লা(২৪) কে ২(দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদ্বয়ের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

হবিগঞ্জ
২৮ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, হবিগঞ্জের সহকারী পরিচালক মুহাম্মদ খালেদুল করিমের সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে একটি টিম ১(এক) কেজি গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  হবিগঞ্জ মডেল থানাধীন উমেদনগরস্থ এলাকায়  অভিযান পরিচালনা তরে আব্দুল কাদের(৪০) পিতা: মরম আলীকে ১(এক) কেজি গাঁজাসহ  হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT