1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইল, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রাম গোয়েন্দায় ৪২ কেজি গাঁজা ও ২ হাজার একশত চল্লিশ পিস ইয়াবা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

টাঙ্গাইল, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রাম গোয়েন্দায় ৪২ কেজি গাঁজা ও ২ হাজার একশত চল্লিশ পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৩৫৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব।মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে টাঙ্গাইল, ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রাম গোয়েন্দায় ৪২ কেজি গাঁজা ও ২ হাজার একশত চল্লিশ পিস ইয়াবা উদ্ধার, এসময় গ্রেপ্তার ৫, পলাতক ১

টাঙ্গাইল
২৭জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক শাহ নেওয়াজ এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক আহসান হাবীব এর নেতৃত্বে একটি চৌকস টিম ৪০ (চল্লিশ) কেজি গাঁজাসহ ২জন মাদক চোরাকারবারীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টাঙ্গাইল জেলার মধুপুর থানাধীন উত্তর মহিষমারাস্থ (বাগান বাড়ী) বাড়ীতে অভিযান পরিচালনা করে  মোঃ আলতাফ হোসেন(৩৩)  ও মোঃ সোলায়মান(৩৫)কে নিজ বসতবাড়ী থেকে তিনটি বস্তায় ২০টি বান্ডিলে রক্ষিত ৪০ (চল্লিশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক আহসান হাবীব  বাদী হয়ে মধুপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
২৭ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি চৌকশ টিম ২ কেজি গাঁজাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, আখাউড়া থানাধীন নারায়ণপুর বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে, ২ কেজি গাঁজাসহ ১| মোঃ আমিন মিয়া(২২) পিতা- মোঃ আবু কালাম ২| মোঃ আনিস মিয়া(২০) পিতা- মোঃ স্বপন মিয়াকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মালের মালিক মোঃ এরশাদ মিয়া(৩৫) প্রকাশ ওলালা এরশাদ পলাতক রয়েছে। আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

বিভাগীয় গোয়েন্দা, চট্টগ্রাম
২৭জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে একটি বিশেষ টিম ২১৪০(দুই হাজার একশত চল্লিশ ) পিস ইয়াবাসহ এক ইয়াবা মাদকপাচারকারীকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী সিএমপি থানাধীন কাজীরদেউরি নুর আহম্মদ সড়কে বরমা হাজীর বাড়ীর গেইটের উত্তর পাশে অভিযান পরিচালনা করে  রাজা রাজ বংশী (৪০) এর দেহ তল্লাশি করে তাহার পরিহিত প্যান্টের ডান পকেটে হতে ২১৪০ ( দুই হাজার একশত চল্লিশ ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে উপ -পরিদর্শক মোহাম্মদ টিপু সুলতান বাদী হয়ে সিএমপি কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT