1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকা মেট্রো (উত্তর) এ বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকা মেট্রো (উত্তর) এ বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৩৫১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব।ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (দক্ষিণ), ব্রাহ্মণবাড়িয়া ও ঢাকা মেট্রো (উত্তর) এ বিপুল পরিমান মাদক উদ্ধার।

ঢাকা মেট্রো (দক্ষিণ)
২৬ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (দক্ষিণ) এর  উপপরিচালক মানজুরুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক রাজীব মীনার ব্যবস্থাপনায়  মতিঝিল সার্কেলের পরিদর্শক মোঃ সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম ১৪,০০০ (চৌদ্দ হাজার)  পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মতিঝিল থানাধীন ৬২, উত্তর কমলাপুর এলাকায় অভিযান পরিচালনা করে  ১৪,০০০ (চৌদ্দ হাজার)  পিস ইয়াবাসহ ১। মোঃ স্বপন ( ৩০),  পিতাঃ  দ্বীন মোহাম্মদ প্রকাশ দিল, এবং  ২.পারভেজ রানা ওরফে রাফি  (২৮), পিতা আশরাফ আলীকে হাতেনাতে  গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
২৬ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম জেলার সদর থানাধীন পৌর এলাকার সরকার পাড়ায় গোপন সংবাদের ভিত্তিতে, অভিযান পরিচালনা করে ১০৪ পিস ইয়াবাসহ মোঃ ফয়সাল ফারুক(৪৮) পিতা- মৃত সুন্দর আলীকে হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামির বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

ঢাকা মেট্রো (উত্তর)
২৬ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর নবযোগদানকৃত উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, মোহাম্মদপুর  সার্কেলের পরিদর্শক সাজেদুল আলম এর নেতৃত্বে একটি টিম মোহাম্মদপুর থানাধীন পাবরা গণী হাউস এলাকা হতে হীরন (২০) সহ আরো দুইজন আসামীকে ১০০ পুরিয়া=১০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে  উপপরিদর্শক আল মাসুদ বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ২ টি পৃথক নিয়মিত মামলা দায়ের করেন । অপরদিকে উত্তরা সার্কেলের পরিদর্শক মো: লায়েকউজজ্জামান এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে মোহাম্মদপুর থানাধীন শহীধ বুদ্ধিজীবী কবরস্থান ১নং গেট এর সামনে হতে মো: বাবু(২২)কে ৫০ পুরিয়া=৫ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং তেজগাঁও শিল্পাঞ্চাল থানা এলাকাধীন আকিজ পাম্প এর সামনে হতে মো: মিলনকে ২০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে মোহাম্মদপুর ও তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পরিদর্শক লায়েকউজ্জামান বাদী হয়ে ২ টি পৃথক নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT