1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঢাকা মেট্রো (উত্তর),চট্টগ্রাম মেট্রো, কক্সবাজার ও পিরোজপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

ঢাকা মেট্রো (উত্তর),চট্টগ্রাম মেট্রো, কক্সবাজার ও পিরোজপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ২৩১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্দ্র প্রহরী। কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব।ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে ঢাকা মেট্রো (উত্তর),চট্টগ্রাম মেট্রো, কক্সবাজার ও পিরোজপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার।

ঢাকা মেট্রো (উত্তর)
২৩ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর নবযোগদানকৃত উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, ধানমন্ডি সার্কেলের উপপরিদর্শক মো: আব্দুস সাত্তার এর নেতৃত্বে একটি টিম ১৮৫০ (একহাজার আটশত পঞ্চাশ)পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, মোহাম্মদপুর জাফরাবাদ পুলপার এলাকায় মো: হুমায়ুন (৩০) এর নিজ দখলীয় ভাড়াকৃত বাসায় অভিযান পরিচালনা করে ১৭৭০ (একহাজার সাতশত সত্তর)পিস ইয়াবাসহ মো: হুমায়ুন (৩০)কে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং মোহাম্মদপুর পাবনা হাউস বিল্ডিং এলাকায় অভিযান পরিচালনা করে মো: সোহেল(২৩)কে ৩০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এছাড়াও অপর অভিযানে কাজী নজরুল ইসলাম রোডস্থ রহমান ফার্মার সামনে অভিযান পরিচালনা করে মো: মামুন (২৬)কে ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। ১নং ও ৩নং আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মো: আব্দুস সাত্তার এবং ২নং আসামীর বিরুদ্ধে সহকারী উপপরিদর্শক জামাল উদ্দিন বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ৩ টি পৃথক নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

চট্টগ্রাম মেট্রো
২৩ জুন, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের নবযোগদানকৃত উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, নবযোগদানকৃত কোতোয়ালী সার্কেল পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন এর নেতৃত্বে একটি টিম ২১৫০(দুই হাজার একশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, খুলশী থানাধীন  দামপাড়া ৩৪/২.জাকির হোসেন রোডস্থ  ইউনিক সার্ভিস  নামীয় কাউন্টার  সামনের রাস্তার উপর  অভিযান পরিচালনা করে মোঃ হামিদুল হক (৪৫)কে ২১৫০(দুই হাজার একশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক খন্দকার ইকবাল হোসেন  বাদী হয়ে খুলশী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

কক্সবাজার
২৩ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কক্সবাজার এর সহকারী মোহাম্মদ রুহুল আমিন এর সাবির্ক তত্তাবধানে, পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি টিম ৫৫ পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন বড় বাহার চাউল বাজার নুরুল কবিরের বিল্ডিং এর সামনে হতে অভিযান পরিচালনা করে ইয়াসিন আরাফাত (২৪)কে ৫৫ পিস ইয়াবাসহ হাতেনাতে নাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

পিরোজপুর
২৩ জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পিরোজপুর এর সহকারী পরিচালকের নেতৃত্বে, একটি টিম গাঁজাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পিরোজপুর সদর থানাধীন নামাজপুর সড়কস্থ উত্তর-দক্ষিণ মূখী রাস্তার পশ্চিম পার্শ্বের এলাকায় অভিযান পরিচালনা করে ১। মো: রনি বেপারী(১৯), পিতা-মো: শাজাহান বেপারী, ২। মো: হৃদয় খান (২৪), পিতা- মো: মোজাম খানকে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পিরোজপুর সদর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT