1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারো চট্টগ্রাম মেট্রো ২১ লক্ষ টাকার ৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয় - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

আবারো চট্টগ্রাম মেট্রো ২১ লক্ষ টাকার ৭ হাজার ৪০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ২ জুন, ২০২১
  • ২৯২ বার পড়া হয়েছে

 দেশকে মাদকমুক্ত করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অতন্ত্র প্রহরী। আবারো চট্টগ্রাম মেট্রো ২১,০০,০০০ (একুশ লক্ষ) টাকার ৭০৪০ (সাত হাজার চল্লিশ) পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

আমাদের প্রতিনিধি জানান, ২জুন, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্বাবধানে, কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হকএর নেতৃত্বে একটি টিম চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানাধীন স্টেশন রোডস্থ নতুন রেলওয়ে স্টেশন এর প্রবেশ মুখে রাব্বির পান সিগারেটের দোকানের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে সীমা বেগম (৩৩)কে ৫৯০(পাচশত নব্বই ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে বন্দর সার্কেল উপপরিদর্শক মোঃ ফাহিম রাজু বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।
অপর অভিযানে, একই টিম কোতোয়ালি থানাধীন পুরাতন ফিসারী ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে ১) মোঃ আব্দুল করিম (৪২), পিতা- আলী আহমেদকে ৩,০০০(তিন হাজার) পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে এবং তার সঙ্গী মোঃ শামীম শেখ(২৭)কে১,৫০০(এক হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে কোতোয়ালি সার্কেলের উপ পরিদর্শক মোঃ ফাহিম রাজু বাদী হয়ে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।
এদিকে পাচলাইশ সার্কেল পরিদর্শক তপন কান্তি শর্মার নেতৃত্বে একটি টিম বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কে পাবলিক টয়লেট এর পাশে অভিযান পরিচালনা করে মোঃ আবু সরোয়ার(২১)কে ১,৯৫০(এক হাজার নয়শত পঞ্চাশ) পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। আসামীদের বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।
এবং চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মেট্রো কার্যালয়ের সকল সার্কেল ও বিজ্ঞ নির্বাহী মাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন এর নেতৃত্বে একটি টিম মহানগরীর বিভিন্ন এলাকায় টাস্ক ফোর্সের অভিযান পরিচালনা করে ২২ জন মাদক সেবীকে গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী মাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন গ্রেপ্তারকৃত আসামিদের মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT