1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো, ঢাকা মেট্রো (উত্তর) ও পাবনায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন

চট্টগ্রাম মেট্রো, ঢাকা মেট্রো (উত্তর) ও পাবনায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ২৪ মে, ২০২১
  • ৩৪৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ব। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, ঢাকা মেট্রো (উত্তর) ও পাবনায় বিপুল পরিমান মাদক উদ্ধার ।

চট্টগ্রাম মেট্রো
২৩ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, বিজ্ঞ নির্বাহী মাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি (আগ্রাবাদ) মোঃ মোজাম্মেল হক চৌধুরী এর নেতৃত্বে সকল সার্কেল ও পুলিশের সমন্বয়ে গঠিত একটি টিম মহানগরীর লালদিঘী, কাটাপাহাড়, আমতলা, রেলস্টেশন, কদমতলী, কোতোয়ালি, ইস্পাহানি কলোনি এলাকায় অভিযান পরিচালনা করে ১২ জন মাদক সেবন কারীকে ৬০০গ্রাম গাঁজা ও সেবনের উপকরণসহ হাতেনাতে গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট  মোঃ মোজাম্মেল হক চৌধুরী আসামীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায়।

ঢাকা মেট্রো (উত্তর)
২৩ মে , ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায়, শাহজালাল বিমানবন্দরে (এয়ারপোর্ট) কর্মরত পরিদর্শক মোঃ হোসেন মিয়া, পরিদর্শক আজাদুল ইসলাম সালাম,  উপপরিদর্শক মির্জা মনিরুজ্জামান, সহকারী উপপরিদর্শক মোঃ আব্দুল হালিম সরদার, সিপাহী রবিউল ইসলামসহ অন্যান্য স্টাফদের সমন্বয়ে গঠিত একটি টিম বিদেশে পাচারকালে  ১৫০০(এক হাজার পাচশত)  পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, একটি কাপড়ের কার্টুনে  (USA) আমেরিকায় জৈনিক ব্যক্তির নিকট পাঠানোর জন্য পাচারকালে পার্সেলটি স্ক্যানিং মেশিন দ্বারা পরীক্ষা করে দেখা যায়, প্যাকেটটির মধ্যে ইয়াবা জাতীয় কিছু পদার্থ রয়েছে। কার্টুনটি খুলে দেখা যায়, কার্টুনের ভিতর বিশেষভাবে লুকায়িত ১,৫০০(এক হাজার পাচশত) পিস ইয়াবা সুকৌশলে পাচার করা হচ্ছিল। বিশেষ গোয়েন্দা নজরদারির মাধ্যমে আসামী ১। মো: আতাউল করিম ওরফে আলমগীর(৩৫), ২। মো: মহিউদ্দিন খান সোহেব (৩২), ৩। মো: আনিসুর রহমান(৩৫) কে ঢাকা কাফরুল নাখালপাড়া ও ইব্রাহিমপুর এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে পরিদর্শক মোঃ হোসেন মিয়া বাদী হয়ে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।  উল্লেখ্য যে, বেশ কিছুদিন যাবৎ একই পদ্ধতিতে আরো দুটি চালান পাচারকালে ১৭০০ পিস ইয়াবাসহ উক্ত টিমটির হাতে ধরা পড়ে।

পাবনা
২৪ মে , ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পাবনার উপ-পরিচালক পারভিন আক্তার এর সার্বিক তত্তাবধানে,  ‘খ’ সার্কেলের পরিদর্শক ছানোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম ১০২ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  ঈশ্বরদী থানার চর গড়গড়ির আলহাজ্ব মোড় বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ রিপন হোসেন (২৮), পিতা- মোঃ সিরাজুল ইসলামকে ১০২ পিস ইয়াবাসহ  হাতেনাতে গ্রেপ্তার করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মোঃ রিপন হোসেন জানায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলো একই থানার অন্তর্গত চর গড়গড়ি গ্রামের মৃত আক্কাস আলী প্রামাণিক এর ছেলে মোঃ রানা প্রামাণিক এর নিকট হতে সংগ্রহ করা হয় । আসামীদ্বয়ের বিরুদ্ধে  ঈশ্বরদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT