1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো, যশোর, সুনামগঞ্জ, শেরপুর ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

চট্টগ্রাম মেট্রো, যশোর, সুনামগঞ্জ, শেরপুর ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ১০ মে, ২০২১
  • ৩৬৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব মহামারি করোনা ভাইরাসের তান্ডবে আজ মানবতা বিপন্ন। দেশের এই ক্রান্তিলঘ্নেও মাদক চোরাকারবারীরা আরও ভয়ানক হয়ে উঠেছে। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ম্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, যশোর, সুনামগঞ্জ, শেরপুরে ও চট্টগ্রাম গোয়েন্দায় গাঁজা গাছসহ বিপুল পরিমান মাদক উদ্ধার

চট্টগ্রাম মেট্রো
৯ মে, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক  মোঃ এমদাদুল হক এর  সমন্বয়ে, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন  এর নেতৃত্বে, একটি টিম  মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৯ জন মাদক সেবন কারীকে ১কেজি  গাঁজা ও সেবনের সামগ্রীসহ গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট সুরাইয়া ইয়াসমিন  আসামীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন।

যশোর
১০ মে, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় যশোরে এর উপপরিচালক পরিচালক বাহাউদ্দিন রানার সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মো: মনিরুজ্জামান একটি টিম এক কেজি গাঁজা ও একটি মটর সাইকেল সহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  কোতোয়ালী থানার করিচিকা গ্রামে অভিযান পরিচালনা করে  এক কেজি গাঁজা ও একটি মটর সাইকেলসহ আজিম হোসেন(২৪) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে  পরিদর্শক মো: মনিরুজ্জামান  বাদী হয়ে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়

সুনামগঞ্জ
৯ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান এর নেতৃত্বে একটি টিম সুনামগঞ্জ সদর থানাধীন বর্মা উত্তর গ্রামে মোঃ আব্দুল ছাত্তার এর নিমার্ণাধীন বসতঘরের পূর্ব পাশ্বে আঙ্গিনা হতে ১০ টি গাঁজা গাছ উদ্ধার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, এ অভিযান পরিচালনা করে দুটি ৬-৭ ফুট এবং ৮টি ৪-৫ ফুট গাঁজা গাছ উদ্ধার করা হয়। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ আব্দুল ছাত্তার (৪৭) পালিয়ে যায়। আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

শেরপুর
১০ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় শেরপুরের সহকারী পরিচালক মুস্তাফিজুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ এনামুল হক এর নের্তৃত্বে একটি টিম শেরপুর সদর থানাধীন পশ্চিম গৌরিপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মোঃ শাহ জামাল শেখ (৫৫) কে হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। শেরপুর জেলা প্রশাসন এর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহমুদুল হাসান মোবাইল কোর্টের মাধ্যমে আসামীকে ৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা করে শেরপুর জেলা কারাগাররে প্রেরণ করেন বলে জানা যায়।

চট্টগ্রাম গোয়েন্দা
৯ মে, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক  এস এম আলম খান এর নেতৃত্বে একটি টিম ১,০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,  লোহাগাড়া থানাধীন আধুনগর বাজার মেইন রোড এলাকা হতে ১,০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ মোঃ সাজ্জাদ হোসেন প্রকাশ  হানিফ আলী(৪২) কে হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT