1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ঈদের ছুটিকে সুবর্ন সুযোগ হিসেবে কাজে লাগিয়েছে মাদক চোরা কারবারিরা - ৬৪ বাংলা টিভি
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ন
সর্বশেষ:
জনসভায় গণমানুষের ঢলকে প্রমাণ করেছে দেশবাসী সরকারের প্রতি আস্থাশীল:ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির একটি ছোট বাগদাশ প্রাণী উদ্ধার  কিশোরগঞ্জে পুকু‌রে ডুবে এক শিশুর মৃত্যু সৌদি আরবে বাংলাদেশি নারী গৃহকর্মী উদ্ধার হবিগঞ্জে গাঁজাগাছসহ একজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার ও শ্রবণ যন্ত্র বিতরণ  দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩৬৭ জন ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি নোয়াখালীতে ১৭০০ পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার

ঈদের ছুটিকে সুবর্ন সুযোগ হিসেবে কাজে লাগিয়েছে মাদক চোরা কারবারিরা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ২৯৪ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

ঈদের ছুটিকে সুবর্ন সুযোগ হিসেবে কাজে লাগিয়েছে মাদক চোরা কারবারিরা, আমাদের বিভিন্ন জেলা প্রতিনিধিদের পাঠানোর তথ্য অনুযায়ী বানের পনির মতো প্রবেশ করছে নিষিদ্ধ মাদক-ইয়াবা, ফেন্সিডেল ও গাজা।

আমাদের চট্রগ্রাম প্রতিনিধি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর বরাত দিয়ে জানান, জুতার সোল ও পার্সের মধ্যে হতে ২০০০( দুই হাজার) পিস ইয়াবা উদ্ধার, মহিলাসহ গ্রেফতার ২ জন। ২/৮/২০২০ ইং তারিখ দুপুর ১২.০০ ঘটিকায় চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে ডবলমুরিং সার্কেল পরিদর্শক জনাব লোকাশীষ চাকমার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি রেইডিং টিম বায়েজিদ বোস্থামী থানাধীন জালালাবাদ বটতলী বাজার খাজা রোডস্থ মেসার্স ফাতেমা মেডিকো নামীয় ফার্মেসী দোকানের সামনে রাস্তার উপর হতে হামিদ হোসেন(২০), পিতা- মৃত শাহ আলম ,মাতা- নুরুন্নাহার, সাং-পশ্চিম পানখালি, বদুর বাপের বাড়ি, ৪নং ওয়ার্ড, হ্নীলা ইউপি, থানা- টেকনাফ, জেলা -কক্সবাজার।বর্তমানে ভাড়াটিয়া সুজন কলোনী,চৌধুরীর হাট,থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম কে দুইটি জুতার সোলের মধ্য হতে (৮০০+৮০০)=১৬০০( এক হাজার ছয়শত) পিস ইয়াবা সহ গ্রেফতার করেন। এবং  শামসুন্নাহার (৬০), স্বামী – মৃত আবুল বশর, পিতা- মৃত হোসেন আহম্মদ, মাতা- মৃত রশিদা খাতুন,সাং- খুরুশকুল,টাইম বাজার, হামজার ডেইল, ইউসুফের বাড়ি,থানা ও জেলা – কক্সবাজার। বর্তমানে ভাড়াটিয়া সুজন কলোনী, চৌধুরীর হাট,থানা-হাটহাজারী,জেলা- চট্টগ্রাম কে একটি পার্সের মধ্য হতে ৪০০ (চারশত) পিস ইয়াবা সহ গ্রেফতার করেন ।  চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ডবলমুরিং সার্কেল পরিদর্শক  লোকাশীষ চাকমা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন২০১৮ অনুযায়ী বায়েজীদ বোস্থামী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এবং আমাদের চাঁদপুর প্রতিনিধি জানান, ৪ অাগস্ট ২০২০ সহকারী পরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,চাঁদপুর এর নের্তৃত্বে মাদকদ্রব্যের গঠিত রেডিং টীমসহ চাঁদপুর সদর থানাধীন পশ্চিম কুমারডুগি এলাকায় অাসামী মোঃ শাজাহান হোসাইন(৪০) পিতা-মোঃ মফিজুল ইসলাম এর বসতঘর তল্লাশী করে ১১০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে পরিদর্শক জনাব মোঃ মজিবুর রহমান বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়। এবং ৫অাগষ্ট ২০২০ চাঁদপুর সদর উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মঞ্জুরুল মোর্সেদ ও সহকারী পরিচালক,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,চাঁদপুর এর নের্তৃত্বে চাঁদপুর সদর থানাধীন পশ্চিম বিষ্ণুদী ও তরপুরচন্ডি মাদকপ্রবন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ মোবারক মাঝি(২৪),পিতা- ইব্রাহিম মাঝি,২। কাউচার হোসেন মজুমদার(২৮),পিতা- হাবিবুর রহমান মজুমদার এ ২ জন মাদক সেবনকারীকে ইয়াবাসহ গ্রেফতার করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে গ্রেফতারকৃত ২(দুই) মাদকসেবিকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও যথাক্রমে ২০০+৩০০= ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

এদিগে আমাদের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানান, মাদকদ্র‌ব্যের অ‌বৈধ পাচার রে‌া‌ধে ঘো‌ষিত বি‌শেষ অ‌ভিযা‌নের অংশ হি‌সে‌বে ৩১/৭/২০২০ তা‌রি‌খ বি‌কাল হ‌তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কাযালয়, ব্রাহ্মণবা‌ড়িয়া ও বিষ্ণুপুর বিও‌পি’র বি‌জি‌পি’র সদস্য‌দের সমন্ব‌য়ে গ‌ঠিত রেই‌ডিং টি‌মের সহায়তায় যৌথ অ‌ভিযা‌ন প‌রিচালনা ক‌রে বিষ্ণুপুর এলাকা হ‌তে কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ পাপ্পু ভূইয়া (৩৫)‌কে ৩৮৮০ পিচ ইয়াবা, ৩টি মোবাইল সেট ও ইয়াবা বিক্রয়লব্ধ ৮০০০/ টাকা উদ্ধার ক‌রে ০১/০৮/২০২০ তা‌রিখ বিজয়নগর থানায় এক‌টি মামলা দা‌য়ের করা হয়।

অন্যদিকে আমাদের সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়,” ক” সার্কেল ,রাজশাহী কর্তৃক 4/08/2020 ইং তারিখে 17 (সতেরো ) বোতল ফেনসিডিল সহ 3 (তিন)জন আসামি কে গ্রেফতার করিয়া কাশিয়াডাঙ্গা থানায় 2 (দুই)টি পৃথক মামলা করা হয় । ০৩/০৮/২০২০খ্রিঃ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ আলমগীর মন্ডল ওরফে আলম(৩৫)কে ২০বোতল ও মোঃ মাহবুব আলম (৩২) কে ৩৫ বোতল মোট ৫৫বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), সিরাজগঞ্জ এর টিম।

তাছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যহত রয়েছে এবং আমাদের প্রতিনিধিগন রয়েছে সজাগ, মাদকের সকল ধরনের আপডেট সংবাদ পেতে ৬৪ বাংলা টিভির সাথে থাকুন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT