1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিদ্যুৎ বিলকাণ্ডে ৪ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ:
ডিএনসি কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা উদ্ধার কম বয়সে ক্যান্সার, সাহায্যের আবেদন ইয়াছিনের ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ), (উত্তর) ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার রংপুরের মিঠাপুকুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার রাণীশংকৈলে লাউ চাষে ব্যাপক ফলন; চড়া দামে চরম খুশি লাউচাষিরা থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জনসভায় গণমানুষের ঢলকে প্রমাণ করেছে দেশবাসী সরকারের প্রতি আস্থাশীল:ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির একটি ছোট বাগদাশ প্রাণী উদ্ধার  কিশোরগঞ্জে পুকু‌রে ডুবে এক শিশুর মৃত্যু সৌদি আরবে বাংলাদেশি নারী গৃহকর্মী উদ্ধার

বিদ্যুৎ বিলকাণ্ডে ৪ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৩৩৭ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

বিদ্যুৎ বিলকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৪ বিতরণ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ করা হয়েছে। এছাড়া এখনও তদন্ত প্রতিবেদন জমা দেয়নি পিডিবি ও পানি বিদ্যুতায়ন বোর্ড।

রোববার (০৫ জুলাই) সাংবাদিকদের এসব কথা জানান বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ।

এর আগে, বিদ্যুৎ বিলকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে বিতরণ কোম্পানিগুলো। এ ঘটনায় চার প্রকৌশলীকে বরখাস্তের পাশাপাশি অব্যাহতির সুপারিশ করা হয়েছে সম্পৃক্ত নির্বাহী প্রকৌশলীদের।

করোনায় সাধারণ ছুটির সময়ে মার্চ ও এপ্রিল মাসের অনুমান নির্ভর বিল তৈরিদের জড়িতদের চিহ্নিত করতে ২৫ জুন টাস্কফোর্স গঠন করে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়। এছাড়াও বিতরণ কোম্পানিগুলোকে নিজস্ব তদন্ত কমিটির মাধ্যমে দোষীদের বের করে আনতে সাতদিনের সময় বেঁধে দেয় সরকার।

 

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT