1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
বিদ্যুৎ বিলকাণ্ডে ৪ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ - ৬৪ বাংলা টিভি
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন
সর্বশেষ:
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি নোয়াখালীতে ১৭০০ পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ) ৮০০০ (আট হাজার) পিস ইয়াবাসহ মাদ্রাসার শিক্ষক-ছাত্র গ্রেফতার ভারতের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকতে পারবে না আওয়ামী লীগ: মির্জা ফখরুল ডিএনসি কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার বাজার স্থিতিশীল না হওয়া পর্যন্ত ওএমএস কার্যক্রম চলবে: খাদ্যমন্ত্রী ডিএনসি গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার দুই দেশের মধ্যে ৭ সমঝোতা স্মারক সই

বিদ্যুৎ বিলকাণ্ডে ৪ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ২৮০ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

বিদ্যুৎ বিলকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৪ বিতরণ সংস্থার ২৯০ কর্মকর্তা-কর্মচারীর শাস্তির সুপারিশ করা হয়েছে। এছাড়া এখনও তদন্ত প্রতিবেদন জমা দেয়নি পিডিবি ও পানি বিদ্যুতায়ন বোর্ড।

রোববার (০৫ জুলাই) সাংবাদিকদের এসব কথা জানান বিদ্যুৎ সচিব ড. সুলতান আহমেদ।

এর আগে, বিদ্যুৎ বিলকাণ্ডে জড়িতদের চিহ্নিত করে বিতরণ কোম্পানিগুলো। এ ঘটনায় চার প্রকৌশলীকে বরখাস্তের পাশাপাশি অব্যাহতির সুপারিশ করা হয়েছে সম্পৃক্ত নির্বাহী প্রকৌশলীদের।

করোনায় সাধারণ ছুটির সময়ে মার্চ ও এপ্রিল মাসের অনুমান নির্ভর বিল তৈরিদের জড়িতদের চিহ্নিত করতে ২৫ জুন টাস্কফোর্স গঠন করে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়। এছাড়াও বিতরণ কোম্পানিগুলোকে নিজস্ব তদন্ত কমিটির মাধ্যমে দোষীদের বের করে আনতে সাতদিনের সময় বেঁধে দেয় সরকার।

 

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT