1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
টিটিপাড়ায় মধ্যরাতের আগুনে বস্তির ৩০ টি পরিবার নিঃস্ব - ৬৪ বাংলা টিভি
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন
সর্বশেষ:
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার ডিএনসি নোয়াখালীতে ১৭০০ পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ) ৮০০০ (আট হাজার) পিস ইয়াবাসহ মাদ্রাসার শিক্ষক-ছাত্র গ্রেফতার ভারতের সমর্থন ছাড়া ক্ষমতায় থাকতে পারবে না আওয়ামী লীগ: মির্জা ফখরুল ডিএনসি কুড়িগ্রাম, গাইবান্ধা, মৌলভীবাজার, গাজীপুর ও মুন্সিগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার বাজার স্থিতিশীল না হওয়া পর্যন্ত ওএমএস কার্যক্রম চলবে: খাদ্যমন্ত্রী ডিএনসি গাজীপুর, ঢাকা গোয়েন্দা, কুমিল্লা, চাঁদপুর, নোয়াখালী, হবিগঞ্জ, লক্ষ্মীপুর ও যশোরে বিপুল পরিমান মাদক উদ্ধার দুই দেশের মধ্যে ৭ সমঝোতা স্মারক সই

টিটিপাড়ায় মধ্যরাতের আগুনে বস্তির ৩০ টি পরিবার নিঃস্ব

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৩৮৫ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

গতকাল রাত দেড়টার দিকে যখন কমলাপুরের টিটিপাড়া বস্তিতে আগুন লাগে, তখন গভীর ঘুমে বস্তির বাসিন্দারা। আগুন লাগার খবর শুনে যে যেভাবে পেরেছেন বাইরে বের হয়ে এসেছেন। এতে হয়তো হতাহতের ঘটনা এড়ানো গেছে; কিন্তু বেঁচে থাকার শেষ অবলম্বনটুকু রক্ষা করতে পারেননি কেউ। ঘণ্টাখানেকের চেষ্টায় যখন আগুন নিয়ন্ত্রণে আসে ততক্ষণে ছাই বস্তির ৩০ টিরও বেশি ঘর। সেইসাথে পুড়ে অঙ্গার হতভাগ্য মানুষগুলোর স্বপ্ন।

তারা বলছেন, করোনার দুর্যোগ না থাকলে হয়ত ঘুরে দাঁড়ানো যেত। কিন্তু বস্তির সবাই দিনমজুর হওয়ায় এবং কোন কাজ না থাকায় এমনিতেই বিপাকে আছেন। তার উপর মরার উপর খাঁড়ার ঘা হিসেবে আগুনে নিঃস্ব সবাই। তবে সরকার কিছুটা সহযোগিতা করলে তারা হয়ত খেয়ে-পড়ে বেঁচে থাকতে পারবেন বলে জানান।

তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা এখনও নিশ্চিত হতে পারেনি ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের ডেপুটি ডিরেক্টর দেবাশীষ বর্ধন জানান, রাত দেড়টার দিকে আগুনের সূত্রপাত হয়। ঘণ্টাখানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কোন হতাহতের ঘটনা ঘটেনি।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT