1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদকের বানে ভাসছে দেশ - ৬৪ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

মাদকের বানে ভাসছে দেশ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বানে ভাসছে দেশ। গত ১ সপ্তাহে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেড এলার্টে ঢাকায় কোটি টাকার ভয়ানক মাদক আইস এবং বিভিন্ন জেলায় এ্যামফিটামিনযুক্ত ইয়াবা, মণে-মণে, টনে-টনে গাঁজা, ফেন্সিডিল, আগ্নেয়াস্র, কার্তুজ ও তাজা বুলেট উদ্ধারে মনে হয় মাদকের বানে ভাসছে দেশ। কিছুতেই থামছেনা  মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে আবারো ১২ ঘন্টার ব্যবধানে, নোয়াখালী, টেকনাফ বিশেষ জোন, কক্সবাজার, যশোর, ঢাকা মেট্রো (উত্তর), যশোর, ব্রাহ্মণবাড়িয়া, নারায়ণগঞ্জ ও গাজীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার।

নোয়াখালী
(মঙ্গলবার )২৮ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর নেতৃত্বে একটি টিম ৩০ (ত্রিশ) কেজি গাঁজা ও ১২৫ (একশত পচিঁশ) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নোয়াখালী জেলার চাটখিল থানাধীন শ্রীনগর এলাকায় অভিযান পরিচালনা করে বড়ভীটার কানার বাড়ী হতে মুর্তূয়া আইয়ুব প্রকাশ শামীম (৪৯)কে৩০ (ত্রিশ) কেজি গাঁজা ও ১২৫ (একশত পচিঁশ) পিস  ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং শ্রী নগর দাসের বাড়ির বাসিন্দা আকতারুজ্জামান সুজন (৩৮) কে ২০ (বিশ) পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক নজরুল ইসলাম ও উপপরিদর্শক মোশাররফ হোসেন বাদী হয়ে চাটখিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।  

টেকনাফ বিশেষ জোন
(সোমবার ) ২৭ সেপ্টেম্বর,২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ  বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নেতৃত্বে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ১৬ জন সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের ৬ জন সদস্যের সহযোগীতায় একটি টিম, ৩,০০০ (তিনহাজার) পিস ইয়াবা, ৩টা অস্ত্র  মাদক বিক্রির নগদ ৩,৭০০০ টাকাসহ ৩জনকে গ্রেপ্তার করে। জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে, সাতঘরিয়া পাড়া এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে  শাহ নেওয়াজ (২০), আবুল বশর (২৯) ও খালেদা খানম (৩৮)কে ৩,০০০ (তিনহাজার) পিস ইয়াবা, ৩টা অস্ত্র (১ টা 9mm, ১টা শর্টগান, ১টা ওয়ানশুটার), ৭ রাউন্ড কার্তুজ, ১৫ রাউন্ড তাজা গুলি, মাদক বিক্রির নগদ ৩৭,০০০ টাকা ও ৩টা মোবাইলসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

কক্সবাজার
(সোমবার )২৭ সেপ্টেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় কক্সবাজার এর সহকারী পরিচালক মোহাম্মদ রুহুল আমিন এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম এর নেতৃত্বে একটি টিম ১৩,০০০ (তের হাজার)  পিস ইয়াবাসহ ৩জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কক্সবাজার সদর থানাধীন কলাতলী রোড, ডলফীন মোড়, নিরিবিলি রেস্টুরেন্ট এর সামনে হতে মো: সরওয়ার (১৯) এর দেহ তল্লাশী করে ৩,০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং রয়েল চিলি রেস্টুরেন্ট এর সামনে থেকে মো: ১। আব্দুল হামিদ (২৪), ২। মিনহাজ উদ্দিন (২৬) এর দেহ তল্লাশী করে ১০,০০০ (দশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

ঢাকা মেট্রো (উত্তর)
(সোমবার )২৭ সেপ্টেম্বর, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, মোহাম্মদপুর সার্কেল পরিদর্শক মো: সাজেদুল আলম এর নেতৃত্বে একটি টিম, ৪,০০০(চারহাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কদমতলী থানাধীন দনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪০০০(চারহাজার) পিস ইয়াবাসহ মো: হিরন(৩২) পিতা-নুরুল ইসলামকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মো: সাজেদুল আলম বাদী হয়ে কদমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

যশোর
(সোমবার )২৭ সেপ্টেম্বর, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোরের  উপপরিচালক মোঃ বাহাউদ্দিন এর সার্বিক তত্তাবধানে, একটি রেইডিং টীম ৯৩ বোতল ফেনসিডিল ও  ২৮০ পিস ইয়াবাসহ  ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, যশোর শার্শা থানাধীন  এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে ২৮০ পিস ইয়াবা ও ৯৩ বোতল ফেনসিডিলসহ মোহাম্মদ মোসলেম আলী (৪৬) ও মোহাম্মদ কামাল হোসেন (৩৫) পলাতককে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ মনিরুজ্জামান ও উপপরিদর্শক  সৈয়দ নূর মোহাম্মদ বাদী হয়ে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ অনুযায়ী ২টি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
(রবিবার )২৬ সেপ্টেম্বর, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর নেতৃত্বে একটি টিম ১০৬ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, জেলার সদর মডেল থানাধীন পশ্চিম মেড্ডা(আরামবাগ) এলাকায় অভিযান পরিচালনা করে ১০৬ পিস ইয়াবাসহ (১)কামাল মিয়া (৩০) , ২) নাজমুল হক(২৮), ৩) মোঃজসিম উদ্দিন সুমন(৩৩) কে হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীদের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

চাঁপাইনবাবগঞ্জ
(রবিবার )২৬ সেপ্টেম্বর, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  জেলা কার্যালয় চাঁপাইনবাবগঞ্জ এর সহকারী পরিচালক মো: আনিসুর রহমান খান এর সার্বিক তত্তাবধানে, খ” সার্কেল একটি টিম চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল থানাধীন কালহইর নামক স্থানে অভিযান পরিচালনা করে ৮০ ( আশি) বোতল ফেন্সিডিল, একটি ১৬০ সিসি RTR Apache মোটর সাইকেলসহ মোঃ কলম ( ৩২) এবং মোঃ রুবেল আলী ( ২৯) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে নাচোল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

নারায়ণগঞ্জ
(সোমবার )২৭ সেপ্টেম্বর ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মোহাম্মদ সামছুল আলম এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির  এর নেতৃত্বে একটি রেইডিং টিম ৪০ পিছ ইয়াবা ও ১০ পুরিয়া গাঁজাসহ ১জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, সিদ্ধিরগঞ্জ থানাধীন জালকুড়ি  এলাকায় অভিযান পরিচালনা করে ১)  মো: মামুন প্রকাশ মাঠা মামুন (৩৬) পিতা: মৃত ইউনুস আলীকে ৪০ পিস ইয়াবা ও ১০ পুরিয়া গাঁজাসহ হাতেনাতে  গ্রেপ্তার করে।আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ ওবায়দুল কবির বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

গাজীপুর
(সোমবার )২৭ সেপ্টেম্বর ২০২১  সোমবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, গাজীপুর এর সহকারী পরিচালক শামীম হোসেন এর সার্বিক তত্তাবধানে, গাজীপুর জেলা প্রশাসকের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, মোঃ ওয়াছিউজ্জান চৌধুরী এর নেতৃত্বে একটি টিম মহানগরের সদর থানার নীলেরপাড়া  ও গাছা থানার জাঝর বাইপাস এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে গাঁজাসহ ২ জনকে গ্রেপ্তার করে। আসামীদের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থ দন্ড প্রদান করে গাজীপুর জেলা কারাগারে প্রেরণ করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT