1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍। - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে
ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍
ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) দেশব্যাপী মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত। আবারো ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍।

(মঙ্গলবার) ১৬ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নওগাঁর সহকারী পরিচালক মোঃ লোকমান হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ শাহীন শওকত এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, নওগাঁ সদর মডেল থানাধীন পশ্চিম ঢাকা রোড এলাকাস্থ আঞ্চলিক হাঁস প্রজনন খামার নওগাঁর সামনে কুমিল্লা থেকে নওগাঁগামী এস.আই. এন্টারপ্রাইজ নামক বাসে অভিযান পরিচালনা করে মোঃ আবুল হাসান ওরফে প্রান্তনাথ(২৬), মোঃ আশরাফুল ইসলাম (৩৩) ও মোঃ সেলিম হোসেন(২০)কে ৬(ছয়) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ শাহীন শওকত বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এদিকে (সোমবার) ১৫ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক মোঃ শাহনেওয়াজ এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক এর আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন কচুয়া পানিতলা গ্রামস্থ এম.আর ইসলাম স্বাধীন এর নিজ বসতঘরে অভিযান পরিচালনা করে এম.আর স্বাধীন (৪১)কে ৩৫(পয়ত্রিশ) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। অপর অভিযানে, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানাধীন সাহেবগঞ্জ গ্রামস্থ বাগদা ফার্ম এর সামনে ঘোড়াঘাট গোবিন্দগঞ্জগামী রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ আশরাফুল আলী (২৮) ও মোঃ আলামিন ইসলাম (২২) কে ৯০ (নব্বই) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী  ও উপপরিদর্শক মামুনুর রশিদ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।  

অন্যদিকে (রবিবার) ১৪ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খুলনার  উপপরিচলক মোঃ মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদশর্ক মোঃ বদরুল হাসান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সোনাডাঙ্গা থানাধীন সোনাডাঙ্গা আন্তঃ জেলা বাস টার্মিনাল এর ভিতরে পশ্চিম পাশে ঢাকা-খুলনা গামি সুন্দবন ক্যালাসিক যাত্রীবাহি বাসে (ঢাকা মেট্রো-ব ১৫-৪৫০৭) অভিযান পরিচালনা করে মোঃ সুমন মীর (২৯) পিতা -মৃত জামাল মীরকে  ১০০০ (এক হাজার) পিস ইয়াবা ও মোঃ ফারুক ব্যাপারি (৪০)কে ৭০০ (সাতশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ বদরুল হাসান বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এছাড়াও (সোমবার) ১৫ই জানুযারী, ২০২৪ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোম্পানীগঞ্জ থানাধীন মুছাপুর থানারহাট (বক্সআলী ভূইয়া বাড়ী)তে অভিযান পরিচালনা করে মোঃ আশেক (২৪)কে ৫০(পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে ও নজরুল ইসলাম প্রকাশ কুসুম এর বসবাড়ী হতে ২০০ (দুইশত পিস) ইয়াবা উদ্ধার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে অপর আসামী নজরুল ইসলাম প্রকাশ কুসুম (৪৫) পালিয়ে যায়। আসামীদের বিরেুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT