1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএমপি কমিশনার পেলেন এপিজে কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড - ৬৪ বাংলা টিভি
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ:
ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍। বুধবার সকালে উপকূল অতিক্রম করবে ঘূর্ণিঝড় ‘হামুন’ পুলিশ মোতায়েন রাখতে চায় ইসি ভোটের ১৫ দিন পরেও পরিচালক-প্রযোজক শফি বিক্রমপুরী আজ মারা গেছেন ফিলিস্তিন, জর্ডান এবং মিশরের সঙ্গে বৈঠক বাতিল বাইডেনের বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপির ২০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ বিশ্বকাপ বাছাইয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার নজীর গড়ল বাংলাদেশ ফুটবল দল ডেঙ্গু নিয়ন্ত্রণে পর্যাপ্ত ব্যবস্থাপনা গ্রহন করা হচ্ছে না: স্বাস্থ্যমন্ত্রী আজ ফাইনালের মধ্য দিয়ে শেষ হচ্ছে সেলিব্রেটি ক্রিকেট লিগের কোনো ভয় নেই সরকার পাশে আছে দুর্গোৎসবে কামরুল ইসলাম

ডিএমপি কমিশনার পেলেন এপিজে কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩
  • ১৪২ বার পড়া হয়েছে
ডিএমপি কমিশনার পেলেন এপিজে কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড
ডিএমপি কমিশনার পেলেন এপিজে কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড

ভারতের সাবেক রাষ্ট্রপতি পরমাণু বিজ্ঞানী ও এপিজে আবদুল কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

মঙ্গলবার (১৭ অক্টোবর) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সম্প্রতি হাওড়ার শরৎ সদনে এপিজে আবদুল কালাম ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডের আসরে ১৫টি দেশের বিভিন্ন পেশার ১৫ ব্যক্তিত্বকে পুরস্কৃত করা হয়। এদের মধ্যে ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বাংলা সাহিত্যে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ এ অ্যাওয়ার্ড পেয়েছেন।

ডিএমপি কমিশনারের একটি গ্রন্থ প্রকাশিত হয়েছে “ঠার, বেদে জনগোষ্ঠীর ভাষা’। বইটি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। জনপ্রিয়তা পেয়েছে পাঠকমহলেও। এই অসামান্য গ্রন্থের স্বীকৃতিস্বরূপ তিনি আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত হয়েছেন। প্রশাসনিক ব্যস্ততার কারণে তিনি শেষমুহূর্তে কলকাতায় পৌঁছতে পারেননি। তার হয়ে পুরস্কার গ্রহণ করেন বাংলাদেশের বিশিষ্ট সমাজকর্মী সোমনাথ দে। তার হাতে পুরস্কার তুলে দেন নেপালের প্রাক্তন উপরাষ্ট্রপতি প্রেমানন্দ ঝা। এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের দুই বিশিষ্ট মন্ত্রী জাভেদ খান ও অরূপ রায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT