1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি গাইবান্ধা, গাজীপুর, চাঁদপুর ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

ডিএনসি গাইবান্ধা, গাজীপুর, চাঁদপুর ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ৭ মে, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে
ডিএনসি গাইবান্ধা, গাজীপুর ও চাঁদপুরে  বিপুল পরিমান মাদক উদ্ধার।
ডিএনসি গাইবান্ধা, গাজীপুর ও চাঁদপুরে  বিপুল পরিমান মাদক উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক: আবারো ১২ ঘন্টার ব্যবধানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) গাইবান্ধা, গাজীপুর, চাঁদপুর ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদক উদ্ধার

(রবিবার) ৭ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মামুনুর রশিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানাধীন বরিশাল ইউনিয়নের ডাকুনী নরায়রপুর গ্রামস্থ মোঃ সিজ্জিন মিয়া এর বসতবাড়িতে অভিযান পরিচালনা করে মোঃ সিজ্জিন মিয়া (৩৫)কে ৩,০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মামুনুর রশিদ বাদী হয়ে পলাশবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (শনিবার) ৬ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুরের উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাজীপুর মহানগরস্থ পূবাইল থানাধীন কাজীপাড়া এলাকাস্থ এপিএস গ্রুপ গোডাউনের সামনে রাস্তার উপর নরসীংদী-টঙ্গীগামী যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে ৭ (সাত) কেজি গাঁজাসহ মোঃ মোবারক হোসেন (৩৭) ও মোঃ খোকন মিয়া (২৫)কে হাতেনাতে গ্রেফতার করে।
অপর অভিযানে একই স্থানে অন্য একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে শীতল চন্দ্র কর (১৯)কে ২৫০ (দুইশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন বাদী হয়ে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন।
অন্যদিকে (শনিবার) ৬ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন, এর নেতৃত্বে গঠিত একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে কচুয়া থানাধীন খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে ১) মোঃ ফয়সাল (৩৩), পিতা-মোঃ ইসমাইলকে ৫ (পাঁচ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

(রবিবার) ৭ই মে, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উপপ‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে, পরিদর্শক অমর কুমার সেন এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, সদর থানাধীন কাজিরগাঁও ও চাদনীঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মনাইম আহমদ (২৫) কে ২৪০ (দুই শত চল্লিশ) পিস ইয়াবা এবং বিল্লাল হোসেন (২২) কে ১৫ (পনেরো) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক দুইটি নিয়মিত মামলা করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT