1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মুন্সিগঞ্জ ও রাজবাড়ীতে ইয়াবা, হেরোইন উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মুন্সিগঞ্জ ও রাজবাড়ীতে ইয়াবা, হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ২৬১ বার পড়া হয়েছে
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মুন্সিগঞ্জে ৬২০০ পিস ইয়াবা উদ্ধার
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মুন্সিগঞ্জে ৬২০০ পিস ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: একদিকে মাহে রমাজনের পবিত্রতা রক্ষা, অন্যদিকে গ্রীষ্মের প্রচন্ড তাপদাহকে উপেক্ষা করে, মাদকের কলঙ্ক থেকে যুব সমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) মুন্সিগঞ্জ ও রাজবাড়ীতে ইয়াবা, হেরোইন উদ্ধার

(সোমবার) ১৭ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় মুন্সিগঞ্জের উপপরিচালক (অতি: দা:) মোহাম্মদ মামুন এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক শীবনাথ কুমার সাহা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সিরাজদিখান থানাধীন আকবরনগর, বালুচর গ্রামে সাবিনার বসতঘরে অভিযান পরিচালনা করে সাবিনা (৩৬)কে ৬২০০(ছয় হাজার দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ সফর আলী (৩৯) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক শীবনাথ কুমার সাহা বাদী হয়ে সিরাজদিখান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।  

(সোমবার) ১৭ই এপ্রিল , ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন এর সার্বিক তত্তাবধানে, একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, সিমা(৩৮) স্বামী: বিপ্লব ব্যপারী এর নিজ বসতবাড়ীতে অভিযান পরিচালনা করে ৫( পাঁচ) গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। উপপরিদর্শক মো: শের আলম জানান, সিমা একজন পেশাদার মাদকব্যবসায়ী। কিছুদিন আগেও তাকে ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়। এবং সে একাধিক মামলার তালিকাভুক্ত মাদকব্যবসায়ী। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মো: শের আলম বাদী হয়ে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।  

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT