1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসির দেশব্যাপী অভিযানে ৬ হাজার পিস ইয়াবা ও ১০৬ কেজি গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

ডিএনসির দেশব্যাপী অভিযানে ৬ হাজার পিস ইয়াবা ও ১০৬ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৭১ বার পড়া হয়েছে
ডিএনসির দেশব্যাপী অভিযানে ৬ হাজার পিস ইয়াবা ও ১০৬ কেজি গাঁজা উদ্ধার
ডিএনসির দেশব্যাপী অভিযানে ৬ হাজার পিস ইয়াবা ও ১০৬ কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: নিত্য-নতুন কৌশল ব্যবহার করছে মাদক পাচারকারীরা । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র দেশব্যাপী অভিযান অব্যাহত। আবারো ডিএনসি ঢাকা, বরিশাল, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, চাঁপাইনবাবগঞ্জ ও পাবনায় ৬ হাজার পিস ইয়াবা ও ১০৬ কেজি গাঁজা উদ্ধার

ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর)
(শনিবার) ২৫ ফেব্রুয়ারি ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয় ঢাকার অতিরিক্ত পরিচালক জাফরুল্লাহ কাজল এর দিক-নির্দেশনায়, ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান এর সমন্বয়ে গঠিত গুলশান সার্কেল পরিদর্শক নাজমুল হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, যাত্রাবাড়ী থানাধীন মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার এর সায়েদাবাদ টোল প্লাজার সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে কাঁচা মরিচ ও শুটকির পিকাপ ভ্যান তল্লাশি করে শুটকির ভিতর হতে ৩,০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ মো: রাজিব হোসেন (২৫)কে হাতেনাতে গ্রেফতার করে।
অপর অভিযানে রমনা সার্কেল পরিদর্শক মোঃ তমিজ উদ্দিন মৃধার নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, মুগদা থানাধীন, অতিশ দীপংকর রোডে অভিযান পরিচালনা করে ৩,০০০ পিস ইয়াবাসহ মো: জুলহাস উদ্দিন (২১) কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে গুলশান সার্কেল পরিদর্শক নাজমুল হোসেন ও রমনা সার্কেল উপপরিদর্শক সুড়াইয়া আক্তার বাদী হয়ে যাত্রাবাড়ী এবং মুগদা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন ।

বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশাল
(শুক্রবার) ২৪শে ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশাল এর সহকারী পরিচালক এনায়েত হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বরিশাল কোতোয়ালি মডেল থানাধীন বিসিসি ১৪ নং ওয়ার্ডস্থ সেইভ দ্যা লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি মিনি পিকআপ তল্লাশী করে ৬৪ (চৌষট্টি) কেজি গাঁজা ও একটি আলমারীসহ মোঃ গিয়াস উদ্দিন(৩০) ও মোঃ শাকিল মিয়াকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক এনায়েত হোসেন বাদী হয়ে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়া
(শুক্রবার) ২৪শে ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক বেলায়েত হোসেন এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, আখাউড়া রেলওয়ে থানাধীন আখাউড়া রেলস্টেশনের ২ নং প্ল্যাটফর্মের সংকেত কার্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে ৮ (আট)কেজি গাঁজাসহ মোছা: সালেহা বেগম (৩৫) ও তার স্বামী মো: খোকন মিয়া (৪০)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে আখাউড়া রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

কুমিল্লা
(শুক্রবার) ২৪শে ফেব্রুয়ারী, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কোতয়ালী থানাধীন আলেখারচর বিশ্বরোডে অভিযান পরিচালনা করে মোসা: লাইজু বেগম (৩০), পিতা: মৃত হাসান হাওলাদারকে ৬ (ছয়) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে সহকারী উপপরিদর্শক মিজানুর রহমান বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

চাঁপাইনবাবগঞ্জ
(বৃহস্পতিবার) ২৩শে ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় চাঁপাইনবাবগঞ্জ এর উপপরিচালক মো: আনিসুর রহমান খান এর সার্বিক তত্তাবধানে, “ক” সার্কেল একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সাদ্দাম হোসেন (২৮) ও মোঃ আব্দুল আলিম (১৯)কে ২৭(সাতাশ) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়।

পাবনা
(শুক্রবার) ২৪শে ফেব্রুয়ারী, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় পাবনা ‘ক’ সার্কেল একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, পাবনা সদর থানাধীন হলুদবাড়িয়া গ্রাম পুকুর পাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সাইদুল সেখকে ৩ (তিন) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক ব্রজেন্দ্রনাথ গাইন বাদী হয়ে পাবনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।   

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT