1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি নোয়াখালী, বরিশাল ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন

ডিএনসি নোয়াখালী, বরিশাল ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩১৮ বার পড়া হয়েছে
ডিএনসি নোয়াখালী ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার
ডিএনসি নোয়াখালী ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র দেশব্যাপী অভিযান অব্যাহত। আবারো ডিএনসি নোয়াখালী, বরিশাল ও চাঁদপুরে বিপুল পরিমান মাদক ইয়াবা ও গাঁজা উদ্ধার

(বৃহস্পতিবার) ২৩ ফেব্রুয়ারি ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সোনাইমুড়ী থানার আমকি গ্রামে সোনাইমুড়ী চাটখিল রোডে অভিযান পরিচালনা করে নুরুল ইসলাম (৫৫) কে ১০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ এবং সদর উপজেলার চরমটুয়া গ্রামের কুখ্যাত মাদককারবারী জসিম উদ্দিন শামসু প্রকাশ ছেগা জসিমকে ৫০ (পঁঞ্চাশ) পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ অর্থ ২০০০০ (বিশ হাজার) টাকাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এদিকে(বুধবার) ২২ ফেব্রুয়ারি, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশাল এর সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে, জেলা কার্যালয়র সমন্বয়ে যৌথ একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, বরিশালের এয়ারপোর্ট এলাকায় অভিযান পরিচালনা করে ৩১৫০ (তিন হাজার একশত পঞ্চাশ) পিস ইয়াবা ও একটি ইয়ামাহা মোটরসাইকেলসহ ১জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করে । অপর অভিযানে ঝালকাঠির কৃষ্ণকাঠি এলাকায় অভিযান পরিচালনা করে ৩৯০০ (তিন হাজার নয়শত) পিস ইয়াবাসহ ১জনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অন্যদিকে (বুধবার) ২২ ফেব্রুয়ারি, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন এর নেতৃত্বে একটি রেডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী এলাকায় অভিযান পরিচালনা করে ১ ) মোঃ জুয়েল মিয়া (২৩), পিতা-মোঃ কাজল মিয়া, ২) মোঃ স্বপন (২০), পিতা-মোঃ ইউনুছ মিয়া ও ৩) মোঃ রাকিব (১৯), পিতা-মোঃ দুলাল মিয়াকে ১২ (বারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT