1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র দেশব্যাপী অভিযান অব্যাহত - ৬৪ বাংলা টিভি
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র দেশব্যাপী অভিযান অব্যাহত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৭৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)র দেশব্যাপী অভিযান অব্যাহত। ডিএনসি টেকনাফ বিশেষ জোন, চাঁদপুর, যশোর, ফেনী ও কিশোরগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি), ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ সদরের মেরিন ড্রাইভের শিশু পার্ক সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে চটপটির দোকানদার জহির আহমেদের (৩৭) ও মোহাম্মদ করিম উল্লাহ( ২৫)-কে হাতেনাতে গ্রেফতার করে। জানা যায়, কক্সবাজারের টেকনাফে চটপটি ব্যবসার আড়ালে জহির দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার চালিয়ে আসছিলো।  চটপটির দোকানদার জহির টেকনাফের একটি শীর্ষ ইয়াবা সিন্ডিকেটের মূল হোতা বলে জানা গেছে। তাকে আটক করায় তার সিন্ডিকেট সদস্যদের শনাক্ত করা সম্ভব হবে বলে সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান। আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (মঙ্গলবার) ২১ ফেব্রুয়ারি, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক বাপন সেন এর নেতৃত্বে একটি রেডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, কচুয়া থানাধীন খাজুরিয়া এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সেলিম (৩৮)কে ১৯০০ (এক হাজার নয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে উপ-পরিদর্শক মোহাম্মদ পিয়ার হোসেন বাদী হয়ে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী  একটি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (বুধবার) ২২ ফেব্রুয়ারি, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, যশোর এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে, উপপরিদর্শক সৈয়দ নুর মোহাম্মদ এর নেতৃত্বে একটি টিম যশোর কোতোয়ালী থানাধীন ষষ্ঠীতলা বুনোপাড়া’য় ৫১ নং হোল্ডিং-এ আসামীর বসতঘরে অভিযান পরিচালনা করে মোঃ আলী রেজা তরফদার (৪১) কে ১০১ (একশত এক) বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক সৈয়দ নুর মোহাম্মদ বাদী হয়ে কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও (বুধবার) ২২ ফেব্রুয়ারি, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ফেনীর বিভাগীয় উপ-পরিচালক শরীফ মিজানুর রহমান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফেনী মডেল থানাধীন লেমুয়া সেতু সংলগ্ন  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পার্শ্বে মা বাবা কুলিং কর্নার নামীয় দোকানে  সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে সৈয়দ আলম প্রকাশ মন (২৪) কে বিপুল পরিমান ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে ফেনী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এবং (মঙ্গলবার) ২১ ফেব্রুয়ারি, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা  কার্যালয়, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক রফিকুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে, “খ “সার্কেল এর পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এর নেতৃত্বে একটি রেইডিং টিম, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরবপুর এলাকাস্থ অভিযান পরিচালনা করে মোঃ হেলাল মিয়া (২৩), পিতাঃ রফিক মিয়াকে ২ (দুই) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।
 

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT