1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি টেকনাফ বিশেষ জোন, নোয়াখালী ও গাজীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

ডিএনসি টেকনাফ বিশেষ জোন, নোয়াখালী ও গাজীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৪৮ বার পড়া হয়েছে
ডিএনসি টেকনাফ বিশেষ জোন, নোয়াখালী ও গাজীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার
ডিএনসি টেকনাফ বিশেষ জোন, নোয়াখালী ও গাজীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। আবারো ডিএনসির দেশব্যাপি অভিযানে টেকনাফ বিশেষ জোন, নোয়াখালী ও গাজীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

(মঙ্গলবার) ৯ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোন এর সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে,  টেকনাফ থানাধীন ডেইলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে মোহাম্মদ করিম (৩৩) কে ২৪২ (দুইশত বেয়াল্লিশ) ক্যান বিয়ার এবং ৩২ (বত্রিশ) বোতল বিদেশি হুইস্কিসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে নুর মোহাম্মদের(৪২) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (সোমবার) ৮ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বেগমগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে টেকনাফের কুখ্যাত ইয়াবা কারবারী মো. ইউনুসকে ২৬০০ (দুই হাজার ছয়শত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এছাড়াও (সোমবার) ৮ই ফেব্রুয়ারী, ২০২৩ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, (ডিএনসি) গাজীপুর এর উপপরিচালক মোঃ মেহেদী হাসান এর সার্বিক তত্ত্বাবধানে, পরিদর্শক মোঃ সুমনুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, কালিয়াকৈর থানাধীন সূত্রাপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২,৫০০ (দুই হাজর পাঁচশত) এ্যাম্পুল নেশা জাতীয় ইনজেকশনসহ ২ জনকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে কালিয়াকৈর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT