1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি ঢাকা গোয়েন্দা বিপুল পরিমান মাদক ইয়াবা ও হেরোইন উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

ডিএনসি ঢাকা গোয়েন্দা বিপুল পরিমান মাদক ইয়াবা ও হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১৬ বার পড়া হয়েছে
ডিএনসি ঢাকা গোয়েন্দা বিপুল পরিমান মাদক ইয়াবা ও হেরোইন উদ্ধার
ডিএনসি ঢাকা গোয়েন্দা বিপুল পরিমান মাদক ইয়াবা ও হেরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকা গোয়েন্দা বিপুল পরিমান মাদক ইয়াবা ও হেরোইন উদ্ধার।

(রবিবার) ৫ই ফেব্রুয়ারী, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয় ঢাকার উপপরিচালক রবিউল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ রিফাত হোসেন এর নেতৃত্বে গঠিত একটি রেইডিং টিম, গোপন সংবাদের ভিত্তিতে, মিরপুর মডেল থানাধীন, কল্যাণপুর নতুন বাজারসস্থ দেশ সময় মার্কেটে ২১ নম্বর দোকান মেসার্স হাওলাদার রাইস এজেন্সির সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৪০০ পিস ইয়াবা ও ১ টি মোটরসাইকেলসহ মো: আনোয়ার ২৯ (রোহিঙ্গা শরনার্থী), মো: জাকারিয়া (২৫) ও মোঃ মিজানুর রহমান (২৩)কে হাতেনাতে গ্রেফতার করে।
এছাড়াও (শুক্রবার) ৩ ফেব্রুয়ারী, ২০২২ তুরাগ থানাধীন, ধৌড়, সরকার বাড়ি, মরহুম মখদুম আলী সড়কস্থ, এলিট পেইন্ট ওয়ার হাউজের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো: ইব্রাহিম খলিল (৩৩) ও মো: আলমগীর হোসেন রনি (৩৮)কে ১২০০ (এক হাজার দুইশত) পিস ইয়াবা ও ২৫ (পঁচিশ) গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মুহাম্মদ রিফাত হোসেন বাদী হয়ে মিরপুর মডেল থানা ও  তুরাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত-২০২০) অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT