1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ), (উত্তর) ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ), (উত্তর) ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ১৯৫১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অতন্দ্র প্রহরী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতিতে (ডিএনসি) ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ), (উত্তর) ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার

(সোমবার) ২৬ ডিসেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অপারেশনস্‌ ও গোয়েন্দা’র পরিচালক তানভীর মমতাজ এর সার্বিক দিক নির্দেশনায়, ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল ও ঢাকা মেট্রোঃ কার্যালয় (দক্ষিণ) এর উপপরিচালক মোঃ মাসুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে, সূত্রাপুর সার্কেলের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান, মতিঝিল সার্কেলের পরিদর্শক মোঃ মিজানুর রহমান ও খিলগাঁও সার্কেলের পরিদর্শক মোঃ আব্দুর রহিম এর নেতৃত্বে সূত্রাপুর, মতিঝিল ও খিলগাঁও সার্কেলের একটি বিশেষ যৌথ টিম গোপন সংবাদের ভিত্তিতে, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন গোপালনগর গ্রামে অভিযান পরিচালনা করে ৮০ (আশি) কেজি গাঁজাসহ ঢাকা-কুমিল্লা ভিত্তিক পাচারকারী চক্রের মূলহোতা মোঃ জসিম (৪৫)কে হাতেনাতে গ্রেপ্তার করে। উক্ত অভিযানে ডিএনসি জেলা কার্যালয় কুমিল্লার উপপরিদর্শক মোঃ মুরাদ হোসেনের নেতৃত্বে কুমিল্লা ক সার্কেলের সদস্যগণ সহযোগিতা প্রদান করেন। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এইদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, শাহজালাল বিমানবন্দরে (এয়ারপোর্ট) কর্মরত পরিদর্শক আজাদুল ইসলাম সালাম, সহকারী উপপরিদর্শক মোঃ আব্দুল হালিম সরদার এর সমন্বয়ে গঠিত একটি টিম বিমানবন্দর থানাধীন হযরত শাহজালাল আন্ত: বিমানবন্দর এর ২য় তলায় পেসেঞ্জার গেইট-৪ এ অভিযান পরিচালনা করে মো: আব্দুল্লাহ (২৯)কে ৫৯১২ (পাঁচ হাজার নয়শত বারো) পিস ইয়াবা, একটি মোবাইল ফোন ও একটি পাসপোর্টসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মো: আজাদুল ইসলাম ছালাম বাদী হয়ে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

(সোমবার) ২৬ ডিসেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাইবান্ধার  উপপরিচালক শহীদুল মান্নাফ কবির এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী এর নেতৃত্বে একটি টিমে গোপন সংবাদের ভিত্তিতে, গোবিন্দগঞ্জ থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৪৫০০ (চার পাঁচশত পঞ্চাশ পিস বুপ্রেনরফিন ইনজেকশন এবং ৩০০ পিস টাপেন্টাডলসহ ৩ জন আসামীকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক আবু নায়েম মোঃ কাজী নুরন্নবী এবং উপপরিদর্শক মামুনুর রশীদ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক ২ টি নিয়মিত মামলা দায়ের করেন ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT