1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: অতন্দ্র প্রহরী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতি (ডিএনসি)তে ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) ও গাজীপুরে ৩৮ কেজি গাঁজা, ৩৫০ পিস ইয়াবা এবং ২০ বোতল ফেনসিডিলসহ ৪জন গ্রেফতার ।  
জানা যায়, (শনিবার) ২৪ই ডিসেম্বর, ২০২২ গোপন সংবাদের ভিত্তিতে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো কার্যালয় (উত্তর) এর উপপরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর দিক নির্দেশনায়, রমনা সার্কেল পরিদর্শক তমিজ উদ্দিন মৃধার নেতৃত্বে একটি টিম সকাল ৭ টায় যাত্রাবাড়ী থানাধীন হানিফ ফ্লাইওভার এর সায়েদাবাদ টোল প্লাজার উত্তর পার্শ্বের ঢালে ট্রাক কন্টেইনার ও কম্পোক্টর হেলপারদের কেন্দ্রীয় হাজিরা ভবনের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে একটি কভারভ্যান তল্লাশী করে ৩৪ (চৌত্রিশ) কেজি গাঁজাসহ তরিকুল ইসলাম রাজন (২৯) ও মো: মঞ্জুর আলম (৩০)কে হাতেনাতে গ্রেফতার করে।

অপর অভিযানে, সকাল ৯ টায় উত্তরা সার্কেল পরিদর্শক (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, হাতিরঝিল থানাধীন থানারোড মধুবাগস্থ ৩৫৭/১১, মো: জসিম এর বনাজী দোকানের সামনে (পশ্চিম পার্শ্বে) রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৫০ (তিনশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ আঃ মান্নান দেওয়ান (৭২)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে রমনা সার্কেল পরিদর্শক তমিজ উদ্দিন মৃধা ও উত্তরা সার্কেল উপপরিদর্শক রোকেয়া আক্তার বাদী হয়ে যাত্রাবাড়ী ও হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

এদিকে (শনিবার) ২৪ই ডিসেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুরের উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাজীপুর শ্রীপুর এলাকায় অভিযান পরিচালনা করে ২০ (বিশ) বোতল ফেনসিডিল ও ৪ কেজি গাঁজাসহ মোঃ খাইরুল ইসলামকে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ (সংশোধিত ২০২০) অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT