1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

ডিএনসি ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কোমর বেধে মাঠে নেমেছে মাদক চোরকারবারীদের বিরুদ্ধে। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, টাঙ্গাইল, কুমিল্লা, খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে বিপুল পরিমান মাদক উদ্ধার

(রবিবার) ১৮ই সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মু: মিজানুর রহমান ও বিজ্ঞ নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ উল আলম এর নেতৃত্বে, কসবা থানার পুলিশ সদস্য ও মনিয়ন্দ বিওপির সমন্বয়ে গঠিত টাস্কফোর্স একটি টিম কসবা থানাধীন বায়েক এলাকাস্থ বায়েক ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে ৩৮ (আটত্রিশ) কেজি গাঁজাসহ ১/ মোঃকামরুল ইসলাম ( ২৫), ২/মোঃ রফিকুল ইসলাম প্রকাশ দুলাল (২২) ৩/মোঃ মেহেদী হাসান ফোরকান (২৩) কে হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে ৪/মোঃ আশিক (২৭) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে কসবা থানায় মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে (সোমবার) ১৯ই সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় নোয়াখালীর সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, সেনবাগ থানাধীন সেবার হাট ধর্মপুর গ্রামে মোঃ জিয়াউল হক এর বসতঘরে অভিযান পরিচালনা করে মোঃ জিয়াউল হক (৪৬) ও চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের দক্ষিণ জামাল পাড়া গ্রামের জাফর আহমেদ (৪০)কে ১০ (দশ) বোতল ইন্ডিয়ান মদসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুল হামিদ বাদী হয়ে সেনবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

অন্যদিকে (সোমবার)১৯ই সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় টাঙ্গাইলের উপপরিচালক বিপ্লব কুমার মোদক এর সার্বিক তত্তাবধানে, “ক” সার্কেল পরিদর্শক মোঃ আহসান হাবীব এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, দেলদুয়ার থানাধীন চালা আটিয়া গ্রামসস্থ মোঃ হানিফ এর বসতঘরে অভিযান পরিচালনা করে মোঃ হানিফ(৩৫),পিতা -মোঃ রশিদকে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ আহসান হাবীব  বাদী হয়ে দেলদুয়ার  থানায়  মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও (রবিবার)১৮ই সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুমিল্লার সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্বাবধানে, মুরাদনগর উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল হুদা এর নেতৃত্বে, পরিদশর্ক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞাসহ বিভাগীয় সদস্য ও মুরাদনগর থানার পুলিশ সদস্যদের সমন্বয়ে গঠিত একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, মুরাদনগর থানার উত্তরপাড়া গ্রামস্থ তারু মিয়ার নিজ দখলীয় বসতঘরে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে ৪ (চার) কেজি গাঁজা এবং মাদক বিক্রির নগদ অর্থ ৬৯,০০০ (উনসত্তর হাজার) টাকাসহ মোঃ আব্দুল আলিম (২৫)কে হাতেনাতে গ্রেফতার করে। রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে মোঃ তারু মিয়া (৫৫) ও শারফিন (২২) পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা বাদী হয়ে মুরাদনগর থানায় মাদকদ্রব‍্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এবং ডিএনসি খুলনা, যশোর, শেরপুর, মুন্সিগঞ্জ, ফেনী ও লক্ষীপুরে মোবাইলকোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে মাদককারবারী ও মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করে জেলা হাজতে প্রেরণ করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT