1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১১ অপরাহ্ন
সর্বশেষ:
ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ ভাই-বোন গ্রেফতার ডিএনসির শ্বাসরুদ্ধকর অভিযানে ৩৫ (পয়ঁত্রিশ) কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ডিএনসি কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা উদ্ধার কম বয়সে ক্যান্সার, সাহায্যের আবেদন ইয়াছিনের ডিএনসি ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ), (উত্তর) ও গাইবান্ধায় বিপুল পরিমান মাদক উদ্ধার রংপুরের মিঠাপুকুরে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেফতার রাণীশংকৈলে লাউ চাষে ব্যাপক ফলন; চড়া দামে চরম খুশি লাউচাষিরা থার্টি ফাস্ট নাইটকে ঘিরে বিশেষ অভিযানের প্রস্তুতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জনসভায় গণমানুষের ঢলকে প্রমাণ করেছে দেশবাসী সরকারের প্রতি আস্থাশীল:ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির একটি ছোট বাগদাশ প্রাণী উদ্ধার 

ডিএনসি ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) কোমর বেধে মাঠে নেমেছে মাদক চোরকারবারীদের বিরুদ্ধে।  আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) ঢাকা মেট্রো (দক্ষিণ), বরিশাল গোয়েন্দা ও জয়পুরহাটে বিপুল পরিমান মাদক উদ্ধার

(শনিবার) ১৭ সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় কার্যালয় ঢাকার অতিরিক্ত পরিচালক জাফরুল্যাহ কাজল এর সার্বিক তত্তাবধানে, ঢাকা মেট্রো (দক্ষিণ) এর উপপরিচালক মোঃ মাসুদ হোসেন এর দিক নির্দেশনায়, সূত্রাপুর সার্কেল পরিদর্শক দেওয়ান মোহাম্মদ ‍জিল্লুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, ওয়ারী থানাধীন কেয়ারী গার্ডেন ভবনের পাশে ১৬ নং ওয়ারী স্ট্রিট, এ এইচ এম ওয়েল কর্পোরেশন এর সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো: রাসেল পাটওয়ারী (৩০)কে ১৩০০ (এক হাজার তিনশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। অপর একটি অভিযানে গেন্ডারীয়া থানাধীন ধুপখোলা ২০/১-এ দ্বীননাথ সেন রোডস্থ ঐ শিখা টেইলার্স এর সামনে রাস্তার উপর  অভিযান পরিচালনা করে মোবারক (৩৭) কে ৩৫০০ (তিন হাজার পাঁচশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে । এছাড়াও সুত্রাপুর থানাধীন হৃষিকেশ দাস রোড ডালপট্টি মোড় ১৪২ নং এম আর টেলিকম রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোসা: হাসু বেগম (২৮)কে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে । আসামীদের বিরুদ্ধে পরিদর্শক দেওয়ান মোহাম্মদ ‍জিল্লুর রহমান ও সহকারী উপপরিদর্শক তরিকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ৩টি পৃথক নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (রবিবার) ১৮ সেপ্টেম্বর ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা কার্যালয় বরিশালের সহকারী পরিচালক এনায়েত হোসেনের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, বরিশাল এয়ারর্পোট থানাধীন বিসিসি ৩০নং ওয়ার্ডস্থ বরিশাল-ঢাকা মহাসড়কের পশ্চিম পার্শ্বে মদিনা এলপি গ্যাস স্টেশনের সম্মুখে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১।মো: রাসেল মিয়া (৩২), ২।মো: জসিম (৩২) ও ৩।মো: আশিফুর রহমান (২৪) কে  ১০(দশ) কেজি গাঁজা ও ২টি মোবাইল সেটসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক খোন্দকার জাফর আহমেদ বাদী হয়ে বরিশাল এয়ারর্পোট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

এছাড়াও (শনিবার) ১৭ সেপ্টেম্বর ২০২২  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , জেলা কার্যালয়, জয়পুরহাট এর সহকারী পরিচালক রফিকুল ইসলাম এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক (ভারপ্রাপ্ত) মোঃ মাহবুবুর রহমান এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ,পাঁচবিবি থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোছাঃ সোমমা ( সুমাইয়া) (২৩) স্বামী মোঃ জাকিরুল ইসলামকে ৩০ (ত্রিশ) বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক (ভারপ্রাপ্ত) মোঃ মাহবুবুর রহমান বাদি হয়ে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT