1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

ডিএনসি চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়ানক ! কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব্য। আবারো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চট্টগ্রাম মেট্রো, গাজীপুর, চাঁদপুর ও কুড়িগ্রামে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল উদ্ধার। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো কার্যালয় ১৪১৫৫ (চৌদ্দ হাজর একশত পঞ্চান্ন) পিস ইয়াবা উদ্ধার করে।
(মঙ্গলবার) ১৩ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমার সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক সোমেন মন্ডল এর দিকনির্দেশনায়, চান্দগাঁও, পাঁচলাইশ ও কোতয়ালী সার্কেল এর সমন্বয়ে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৭জন মাদক পাচারকারীকে ১৪১৫৫ (চৌদ্দ হাজর একশত পঞ্চান্ন) পিস ইয়াবাসহ গ্রেফতার করে। জানা যায়, জিইসি মোড় কেনডি এন্ড কোয়ালিটি স্নেক সপ, ১নং সেন্ট্রাল প্লাজা মার্কেটের সামনে রাস্তার উপর (ঢাকা মেট্রো-ব-১৩-১৯৪৪) নম্বরের সেন্ট মার্টিন ট্রাভেলস শ্রিপার এসি বাসে অভিযান পরিচালনা করে ৮৫৫০ (আট হাজার পাঁচশত পঞ্চাশ) পিস ইয়াবাসহ বৃষ্টি বেগম সন্ধ্যা (২১) ও সোনিয়া বেগম (২৮)কে হাতেনাতে গ্রেফতার করে।
এদিকে কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কস্থ টোল প্লাজার উত্তর পার্শ্বে ওজন স্কেলের সামনে রাস্তার উপর (চট্ট মেট্রো ব – ১১-১০৪২ নং) সৌদিয়া নামীয় যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে ১৪০০ (এক হাজার চারশত) পিস ইয়াবা সহ এনায়েত উল্যাহ (৩০)কে হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কস্থ টোল প্লাজার উত্তর পার্শ্বে ওজন স্কেলের সামনে রাস্তার উপর একটি যাত্রীবাহী বাসে অভিযান পরিচালনা করে এরশাদুল (২৫)কে ১৮৮৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। অন্যদিকে চান্দগাঁও থানাধীন ১ কি.মি. যমুনা স্কয়ার নামীয় কমিউনিটি এর সামনে রাস্তার উপর একটি বাসে অভিযান পরিচালনা করে মো: সেলিম উল্যাহ (২১)কে ৮২০ (আটশত) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু টোল প্লাজা সংলগ্ন উত্তর পাশে টোল অফিসের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর একটি যাত্রীবাহী এসি বাসে অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবসহ মো: খালেক নূর (২২)কে হাতেনাতে গ্রেফতার করে। এবং শাহ আমানত সেতু টোল প্লাজার উত্তর পার্শ্বে পিএবি রোডের উপর একটি বাসে অভিযান পরিচালনা করে ১০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ ফজল করিম (২৫)কে হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে ডবলমুরিং সার্কেল পরিদর্শক লোকশীষ চাকমা, চান্দগাঁও সার্কেল উপপরিদর্শক নাসরিন পারভীন রুমি তালুকদার, পাঁচলাইশ সার্কেল সহকারী উপপরিদর্শক মনির হোসেন, কোতয়ালী সার্কেল পরিদর্শক সহকারী উপপরিদর্শক সামসুদ্দিন, ডবলমুরিং সার্কেল উপপরিদর্শক মো: আব্দুল মতিন মিঞা বাদী হয়ে চকবাজার, কর্ণফুলী, চান্দগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক ৬টি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে (মঙ্গলবার) ১৩ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুর এর উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে, গাজীপুর মহানগরস্থ পূবাইল থানাধীন কাজীপাড়া এলাকাস্থ এপিএস গ্রুপ গোডাউনের সামনে রাস্তার উপর ব্রাম্মনবাড়িয়া- টঙ্গীগামী ভিআইপি পরিবহনে অভিযান পরিচালনা করে মো: মনির হোসেন (৪০), রানী বেগম (৩৫), মো: ফাহাদ মিয়া (২৪), পারভীন আক্তার (৩৫) কে ১৮(আঠারো) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক মোহাম্মদ তাজ উদ্দিন বাদী হয়ে পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়মিত মামলা দায়ের করেন।

অন্যদিকে (সোমবার) ১২ সেপ্টম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁদপুর এর সহকারী পরিচালক মোঃ এমদাদুল ইসলাম মিঠুন এর সার্বিক তত্বাবধানে, পরিদশর্ক বাপন সেন এর নেতৃত্বে একটি রেইডিং টীম গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর মডেল থানাধীন উত্তর শ্রীরামদী নিশি বিল্ডিং এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ হানিফ মিয়া (৪৫), পিতা- মৃত মোঃ কালা মিয়া ও মোঃ সজল মিয়া (২৮), পিতা- মৃত আবুল হোসেনকে ৪ (চার) কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

অপর অভিযানে চাঁদপুর সদর থানাধীন উত্তর শ্রীরামদী নিশি রোডস্থ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ জুম্মান মিয়াজি (২৩), পিতা- মোঃ রিপন মিয়াজি ও মোঃ আফফান (২৮), পিতা- মোঃ শাহজানকে ১২ (বারো) কেজি গাঁজা ও ১০ (দশ) বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক বাপন সেন ও উপ- পরিদর্শক মোহাম্মদ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী পৃথক ২টি নিয়মিত মামলা দায়ের করেন।

এবং (মঙ্গলবার) ১৩ সেপ্টেম্বর, ২০২২ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,জেলা কার্যালয়, কুড়িগ্রাম এর সহকারী পরিচালক আবু জাফর এর সার্বিক তত্বাবধানে, পরিদর্শক মোঃ আব্দুর রহমান (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে, ফুলবাড়ী থানাধীন একটি বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ২ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। বাড়ীতে কেউ না থাকায় আসামীদের গ্রেফতার করা সম্ভব হয় নেই। আসামী মোঃ মোর্শেদ আলম ও তোতার বিরুদ্ধে পরিদর্শক আব্দুর রহমান বাদী হয়ে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT